সৈয়দপুরে প্রাইভেট কার থেকে ফেনসিডিল উদ্ধার

0
311

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
সৈয়দপুরে প্রাইভেট কারসহ ফেনসিডিল উদ্ধার ঘটনা মামলায় পুলিশের হাতে গ্রেফতার হওয়া পলাতক আসামী প্রাইভেট কার চালক বিপ্লব (২৮) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
মঙ্গলবার দুপুরে নীলফামারী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে স্বীকারোক্তি দেয় সে। এতে হিলি থেকে ফেনসিডিল নিয়ে এসে সৈয়দপুরসহ আশপাশের এলাকায় বিক্রি ও এর সাথে জড়িত মামলার অন্যান্য আসামীদের সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছে। জবানবন্দি নেয়া শেষে আদালত আসামী বিপ্লবকে নীলফামারী কারাগারে পাঠিয়েছে। সৈয়দপুর থানা সূত্রে এসব তথ্য মিলেছে।
পুলিশ জানায়, গত ২ জানুয়ারী শহরের সৈয়দপুর-পার্বতীপুর সড়কের কদমতলী-শাইল্যার মোড়ের মধ্যবর্তী এলাকার সড়কের পাশে একটি প্রাইভেট কার আটক করে ওই কারের ব্যাক ডালা থেকে ১ হাজার ৩৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই সময় কারে থাকা ফেনসিডিল বহনের সাথে জড়িত কলেজ ছাত্র সোহানুর রহমান সোহানকে (২৫) আটক করে। এ ঘটনায় সৈয়দপুর থানায় মাদক আইনের নতুন ধারায় ৫ জনকে আসামী করে একটি মামলা করে পুলিশ। ওই মামলায় সোহানকে গ্রেফতার ও অপর ৪ জনকে পলাতক দেখানো হয়। এ মামলার পর পুলিশ পলাতক ৪ আসামীকে গ্রেফতার করতে তৎপরতা শুরু করে। নিয়োগ করা হয় বিভিন্ন সোর্স।
মঙ্গলবার সকালে সোর্সের দেয়া সংবাদে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক বাপী কুমার রায় জানতে পারেন পলাতক আসামী প্রাইভেট কার চালক বিপ্লব সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পাশে মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক বাপী কুমার ও সহকারী উপ-পরিদর্শক নুর আমিন কৌশল খাটিয়ে ঘটনার ১৩ দিন পর আসামী বিপ্লবকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বাড়ি কামারপুকুর ইউনিয়নের ব্রহ্মোত্তর কোরানীপাড়ায়। সে ওই এলাকার মহাফেল উদ্দিনের পুত্র।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশার সাথে কথা হলে তিনি জানান, এ নিয়ে দুইজন আসামীকে গ্রেফতার করা হলো। বাকি ৩ জনকে গ্রেফতারে সম্ভাব্য সকল স্থানে অভিযান চালানো হচ্ছে। আসামীরা স্থান বদল করায় তাদের ধরতে সমসা হচ্ছে। তবে খুব শিগগির ওইসব আসামীদের ধরা সম্ভব হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here