স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে চেকে স্বাক্ষর করে নেবার অভিযোগ

0
241

খবর৭১:লোহাগড়া(নড়াইল)প্রতিনিধিঃনড়াইলের লোহাগড়ায় সাবেক স্ত্রীকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এক লাখ টাকার চেকে স্বাক্ষর করে নেবার অভিযোগ পাওয়া গেছে। ভূক্তভোগী সাবেক স্ত্রী এ ঘটনায় মামলা দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা গ্রামের নওশের আলী শেখের মেয়ে শরিফার সাথে কুমড়ি গ্রামের ইনুচ কাজীর ছেলে শরিফুল কাজীর সাথে ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকেই নির্যাতন করায় শরিফার সাংসারিক জীবন দূর্বিসহ হয়ে উঠে। উপায়ন্তর না পেয়ে শরিফা গত বছর ২৬আগষ্ট শরিফুলকে তালাক প্রদান করেন। তালাক প্রদান করায় শরিফুল আরো বেশি ক্ষিপ্ত হয়ে উঠে। গত ৫ জানুয়ারি রাত ১০টার দিকে শরিফুল এর নেতৃত্বে চিন্টু কাজী, তারিকুল কাজী, জিল্লু সহ আরো ৪/৫ জনে রামদা, ছ্যান দা, চাইনিজ কুড়ালসহ অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে শরিফার লক্ষীপাশাস্থ বাড়িতে চড়াও হয়। এসময় উল্লেখিতরা স্বর্ণালংকার, ঘরের মূল্যবান মালামাল ও নগদ দেড় লাখ টাকা জোর পূর্বক নিয়ে যায়। ওই সময় আসামীরা অস্ত্রের মুখে জিম্মি করে সোনালী ব্যাংক মহাজন শাখায় শরিফার নামীয় সঞ্চয়ী হিসাব নং- ২৫০৬৪৩৪০১৮০৯২ এর এক লাখ টাকা উল্লেখ করে একটি চেক (নংÑ৪১৪৮৮৭৩) স্বাক্ষর করিয়ে নেয়।
এঘটনায় শরিফা নড়াইল বিজ্ঞ আমলী আদালতে ৭ জানুয়ারি উল্লেখিতদের নামে মামলা দায়ের করেছেন। শরিফা আরো অভিযোগ করেন, এ ঘটনার পূর্বেও আসামীরা জোর করে আমার বাড়িতে ঢ়ুকে মালামাল লুট করে নিয়ে গেছে। ওই ঘটনায়ও মামলা দায়ের করেছি। মামলা নং-এমপি ৮৬/১৮। ওই সব মামলা তুলে নিতে আসামীরাসহ তাদের সহযোগিরা আমাকে ও আমার পিতাকে হুমকি দিয়ে আসছিল। হুমকি দেয়ায় আমার পিতা নড়াইল আদালতে আসামীরে নামে ১০৭ ধারায় মামলার দায়ের করেছেন। অব্যাহত হুমকিতে শরিফা এখন নিরপত্তাহীনতায় আছেন বলে জানান। অভিযুক্তরা অভিযোগ অস্বীকার করেছেন।

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here