সোনারগাঁয়ে মহাজোট ও স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা, আহত-১০

0
323

সোনারগাঁও ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের মহাজোট সরকারের বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রচারণায় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার দুপুরে বারদী ইউনিয়নের এ হামলার ঘটনা ঘটে। যুবলীগ ও ছাত্রলীগের হামলায় ৮জন লাঙ্গলের প্রার্থীর ও স্বতন্ত্র প্রার্থীর সিংহ মার্কার কর্মী আহত হয়েছে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ১জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় লাঙ্গলের প্রার্থীর সর্মথক ও স্বতন্ত্র প্রার্থীর সিংহ মার্কার সমর্থকদের মাঝে নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় লাঙ্গলের প্রার্থীর সর্মথক গণসংযোগ করছিলেন। এসময় স্বতন্ত্র প্রার্থী সিংহ মার্কার সমর্থকদের গণসংযোগকালে বারদী বাজার এলাকায় পৌছালে যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা সঙ্গে থাকা নেতাকর্মীদের উপর লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় বারদী ইউনিয়নের লাঙ্গলের প্রার্থীর সর্মথক ও স্বতন্ত্র প্রার্থী সিংহ মার্কার সমর্থকদের মাঝে ব্যাপক সংঘর্ষ হয় এতে আবুল হোসেন, আলমগীর সরকার,মানিক,জাহাঙ্গীর,শরীফ সরকার,দাইয়ান সরকার মনির সরকার,বাছেদ সরকার ও রাব্বী আহত হয়।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আবুল হোসেন অবস্থা আশংকাজনক।

মহাজোট সরকারের বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, সকাল থেকে বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় আমার নেতাকর্মীরা গণসংযোগ করছিলেন। এসময় নির্বাচনে লাঙ্গলের পক্ষে মানুষের ঢল দেখে ইর্ষাণিত হয়ে পরিকল্পিত ভাবে স্বতন্ত্র প্রার্র্থীর লোকজন হামলা করছে । জয় আমাদের হবেই,হামলা দিয়ে ঠেকিয়ে রাখতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here