মান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে পুলিশ সদস্য সহ আহত ৩

0
312

বুলবুল আহমেদ নওগাঁ প্রতিনিধিঃ মান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে সদ্য অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সহ ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় উপজেলার মান্দা ইউপির দোসতী গ্রামে। আহতরা হলেন-উপজেলার মান্দা ইউপির দোসতী গ্রামের মৃত আজাহার আলী শেখের ছেলে সদ্য অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল হাই (৬৫), এর স্ত্রী ইয়াতুন নেছা (৫৫) ও শফিকুল শেখ বাবুর স্ত্রী নাজমা বেগম (৩৩)।

এঘটনায় পুলিশ সদস্য আব্দুল হাই এর ছেলে শফিকুল শেখ (বাবু) বাদী হয়ে অভিযুক্ত একই গ্রামের প্রতিবেশী ইসাহাক আলীর ছেলে একরামুল হক (৪২) ও এর স্ত্রী রোজিনা বেগম (৩২) কে আসামী করে মান্দা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ১ নং আসামী একরামুল হক কে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।

থানার এজাহার সূত্রে জানা গেছে, অভিযুক্ত আসামীরা দীর্ঘদিন থেকে বাদীর লোকজনকে বিভিন্নভাবে খুন জখমের হুমকি দিয়ে আসছিল। এরই জের ধরে গত শনিবার সন্ধ্যায় ছোট বাচ্চার খেলনাকে কেন্দ্র করে কথাকাটির এক পর্যায়ে এই মারপিটের ঘটনা ঘটে।

মামলার বাদী শফিকুল শেখ বাবু জানান, অভিযুক্ত একরামুল হক বস্ত্র ও পাট মন্ত্রী মুহাঃ ইমাজ উদ্দিন প্রাং এর নাতির পরিচয় দিয়ে আমাদেরকে প্রায়ই মারপিট ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।

আহতদের স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ সদস্যকে মারপিট করে আহত করার ঘটনা খুবই দুঃখজনক। একজন পুলিশ সদস্যকে মারপিট করা মানে গোটা পুলিশ জাতিকে মারপিট করার শামিল। এঘটনায় আসামী একরামুল হক কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here