সোনারগাঁওয়ে উদ্ধার হওয়ার মেয়েটি কার

0
248

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরে উদ্ধার হওয়া মিম আক্তার(৬)নামের মেয়েটি কার? মিম আক্তারকে গত বৃহস্পতিবার কাঁচপুর এলাকা থেকে মাসুদ নামের এক ব্যাক্তি উদ্ধার করেছেন। শনিবার দুপুরে সোনারগাঁও থানা পুলিশর কাছে নিয়ে আসে।

মিম আক্তার জানায়, তার সৎ মামা জসিমউদ্দিন গত বুধবার বেড়ানোর কথা বলে কাঁচপুর এলাকায় রেখে যায়। মিম পাবনা জেলার বামনা উপজেলার চুনাউঠা গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে। তার মায়ের নাম রুনা বলেছে। এছাড়া সে আর কিছু বলতে পারেনা।
সন্ধানদাতা মাসুদ জানান, গত বৃহস্পতিবার সকালে দোকান খুলতে গিয়ে এ মেয়েটিকে একটি ব্রে র উপর বসে থাকতে দেখে। পরে মেয়েটির কাছে তার পরিচয় জানতে চাইলে সে বলে, বুধবার রাতে তার সৎ মামা জসিমউদ্দিনে বসিয়ে রেখে চলে যায়। রাতে সে একাই বসেছিল। অনেক খোঁজাখুঁজি তার মামাকে না পেয়ে শনিবার সোনারগাঁও থানায় পুলিশ হেফাজতে নিয়ে আসে। পরে সোনারগাঁও থানা পুলিশ একটি সাধারণ ডায়েরী করে মেয়েটির সম্মাতিক্রমে উপজেলার কাঁচপুর দক্ষিনপাড়া গ্রামের মাসুদের হেফাজতে দিয়েছেন।
সোনারগাঁও থানার ওসি তদন্ত সেলিম মিয়া জানান, উদ্ধার হওয়া মেয়েটিকে একটি সাধারণ ডায়েরী করে মাসুদ নামের এক ব্যাক্তির হেফাজতে দেওয়া হয়েছে। তবে তার পরিবারের সন্ধান পেলে তাকে ফেরত দেওয়া হবে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here