সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড মহিলা জাতীয় পার্টির কমিটি গঠন ও আলোচনা সভা

0
469

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার দুধঘাটা এলাকায় গতকাল বৃহস্পতিবার বিকালে ৫১ সদস্য বিশিষ্ট পিরোজপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড মহিলা জাতীয় পার্টির কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় দুধঘাটা এলাকার ইউপি সদস্য মজিবুর রহমান ভূইয়ার আয়োজনে কমিটি গঠন ও আলোচনা সভায় মোসাঃ রুমা ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁও উপজেলা শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।
কমিটি গঠন ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানবাধিকার কমিশন সোনারগাঁও উপজেলা শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার, প্রমিজ চাইল্ড একাডেমীর অধ্যক্ষ মাহমুদা ইসলাম ফেন্সি, সোনারগাঁও পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর জায়েদা আক্তার মনি, সাবেক মহিলা ইউপি সদস্য রুনা আক্তার, হাছনা বেগম, ইউপি সদস্য মজিবুর রহমান ভূইয়া, বাদল বেপারী, আক্তার হোসেন, আমির হোসেন ভূইয়া, মেজু ভূইয়া ও বাবুল বেপারী প্রমূখ।
আলোচনা সভা শেষে মোসাঃ রুমা ভূইয়াকে সভাপতি ও তাছলিমা বেগমকে সাধারন সম্পাদক হিসেবে পিরোজপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের মহিলা জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here