সোনালি ব্যাংক লিঃ ও ট্যাপ এন্ড পে- এর মধ্যে P2G চুক্তি স্বাক্ষরিত

0
1625

খবর ৭১: সোনালি ব্যাংক লিঃ ও ট্যাপ এন্ড পে- এর মধ্যে P2G চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আজ সোমাবার মতিঝিলে অবস্থিত সোনালি ব্যাংক লিঃ এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। সোনালি ব্যাংকের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন সোনালী ব্যাংক লিঃ এর প্রধান অর্থ কর্মকর্তা (CFO) সুভাষ চন্দ্র দাস এবং ট্যাপ এন্ড পে এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড. কামরুল আহসান । এই চুক্তির মাধ্যমে সোনালী ব্যাংক লিঃ যে ই ব্যাঙ্কিং সেবাসমূহ প্রদান করে সেই সেবাসমূহ গ্রহন করার জন্য গ্রাহককে আর সোনালী ব্যাংক লিঃ এর ব্রাঞ্চে যাবার প্রয়োজন হবে না ।এখন থেকে ট্যাপ এন পে এজেন্ট পয়েন্ট বা ট্যাপ এন পে মোবাইল অ্যাপ্স এর মাধ্যমে এই সেবাসমূহ গ্রহন করতে পারবে। সোনালি ব্যাংকের ই ব্যাঙ্কিং ব্যবস্থায় পুলিশ ভেরিফিকেশন, পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রের ই ব্যাংঙ্কিং সুবিধা ট্যাপ এন্ড পে এর মাধ্যমে ঘরে বসেই অর্থ পরিশোধ করতে পারবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি)  পরিতোষ কুমার তরুয়া বলেন, আজ যাদের পরিশ্রমের কারণে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে আমি প্রথমে তাদের ধন্যবাদ জানাই। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে যে কাজ করছে তা বাস্তবায়নে সোনালি ব্যাংক এগিয়ে চলছে।
ট্যাপ এন্ড পে এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড. কামরুল আহসান বলেন, সোনালি ব্যাংক ই ব্যাংকিংয়ের মাধ্যমে ডিজিটাল যুগে প্রবেশ করেছে। সোনালি ব্যাংক সনাতনি কালচার থেকে বের হয়ে এসেছে। আগামীতে বাজার করতে টাকা নিয়ে যেতে হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে লাল সবুজের ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছে আমারা সোনালি ব্যাংকের মাধ্যমে সেই ডিজিটাল স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সোনালি ব্যাংকের সাথে  আমরা কাজ করে যাবো বলেও মন্তব্য করেন ড. কামরুল আহসান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুভাষ চন্দ্র দাস, প্রধান অর্থ কর্মকর্তা (CFO), সোনালী ব্যাংক লিঃ। ট্যাপ এন্ড পে  হেড অফ সেলস এন্ড মার্কেটিং আবুল হোসেন ইমনসহ সোনালি ব্যাংকের এবং ট্যাপ এন্ড পে এর বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here