বসুন্ধরা কিংস্ বনাম মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ মালদ্বীপ দলকে সৈয়দপুর বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা

0
314

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে আগামীকাল শুক্রবার (২১ সেপ্টেম্বর) মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ বসুন্ধরা কিংস্।
(বুধবার) বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের একটি ফ্লাইটে বিকেল ৫টা ৪৬ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুর বিমান বন্দরে এসে পৌঁছে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের ফুটবল দল। সৈয়দপুর বিমানবন্দরে নীলফামারীর জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো. শাবাহাত আলী সাব্বু’র নেতৃত্বে বিভিন্ন ক্রীড়া সংগঠন ও সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করে নেয় মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের। ২৫ সদস্যের দলটি দলের কোচ হিসেবে রয়েছেন আহমেদ রশীদ। পরে মালদ্বীপ নিউ রেডিয়্যান্ট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তারা সৈয়দপুর বিমানবন্দর থেকে রাত্রী যাপনের জন্য সড়কপথে যায় রংপুরের। সেখানে তারা নর্থ ভিউ হোটেলে যাত্রী যাপন করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
এদিকে, এর আগ গত মঙ্গলবার নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ২৪ সদস্যের বসুন্ধরা কিংসের দল বেলা ২ টা ৪০ মিনিটে পৌঁছে। পরে তারাও রংপুরের নর্থ ভিউ হোটেলে রাতযাপন করেন। পরদিন (বুধবার) তারা নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের মাঠের অনুশীলনের জন্য আসেন। সেখানে প্রিমিয়াম লীগের চারবারের চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্ট ক্লাবের বিপক্ষে খেলতে নিজেদেরকে ঝালিয়ে নেয় বসুন্ধরা কিংসের দল।
আগামীকাল নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংস বনাম মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ
অনুষ্ঠিত হবে।
নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের ২১ হাজার ৬৫০ আসনের মধ্যে মহিলা ১০০০ ও ভিআইপি আসন ৩৬৯টি। টিকেটের মূল্য সাধারণ ১০০ টাকা, ভিআইপি ১০০০ টাকা। দর্শকের জন্য এবারে রয়েছে র‌্যাফেল ড্র। তাতে প্রথম পুরষ্কার একটি ১০০ সিসির বাজাজ মোটরসাইকেল, দ্বিতীয় পুরষ্কার একটি ফ্রিজ ও তৃতীয় পুরষ্কার একটি এলইডি টিভি। (ছবি আছে)।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here