বাগেরহাটে ৮ বছরের শিশু ধর্ষণ, থানায় মামলা

0
208

হেদায়েত হোসাইন লিটন বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের চিতলমারীতে ৮ বছরের শিশু ধর্ষিত হয়েছে। এঘটনায় ইসরাফিল মুন্সি (৪৫) নামে একজনের নামে শুক্রবার রাতে চিতলমারী থানায় মামলা করেছেন ধর্ষিতার পিতা। শিশুটিকে উদ্ধার করে বাগেরহাট সদরহাসপাতালে ভর্তি করেছে পুলিশ। শিশুটি উপজেলার বেতবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী।
পুলিশ জানায়, ২৮ আগস্ট বিকেলে বাড়ির পিছনে বাগানে খেলা করার সময় ইসরাফিল ডেকে নিয়ে নিজ মৎস্য ঘেরে বসে ধর্ষণ করে ঐ শিক্ষার্থীকে। ডাক চিৎকার দিলে ইসরাফিল পালিয়ে যায়। পরে বিষয়টি মেয়েটি তার বাবা-মাকে জানায়। দরিদ্র এ শিশুটির বাবা-মা অবশেষে থানায় অভিযোগ করেন।
বাগেরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার (গাইনি) ডা. আফসানা আক্তার বলেন, চিতলমারী এলাকার ৮ বছরের একটি শিশুকে নির্যাতনের ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা পরীক্ষা নীরিক্ষা করে বিষয়টি নিশ্চিত হতে চেষ্টা করছি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও চিতলমারী থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার সরকার শনিবার দুপুরে জানান, দ্বিতীয় শ্রেণির একটি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী আটকের চেষ্টা চলছে। আমরা নির্যাতিত শিশুর ২২ ধারায় জবান বন্দি দেয়ার জন্য আদালতে নিয়ে যাচ্ছি।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here