পলাশবাড়িতে ৫’শ ইয়াবাসহ পরিবহণের চালক- হেল্পার গ্রেপ্তার

0
268

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ি থানা পুলিশ অভিযান চালিয়ে ৫’শ টি ইয়াবাসহ চট্টগ্রাম থেকে ছেড়ে আসা গাইবান্ধা ভায়া সুন্দরগঞ্জগামী সোনালী ক্লাসিক পরিবহণ (ঢাকা- মেট্রো-ব-১১- ৬৬২০)’র চালক ও হেল্পারকে গ্রেপ্তার করেছে।
থানা সূত্রে জানা যায়, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পলাশবাড়ি থানার এসআই রেজাউল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান। এতে পলাশবাড়ি- গাইবান্ধা সড়কের ঢোলভাঙ্গা নামক স্থানে সোনালী ক্লাসিক পরিবহণের বাসটিতে তল্লাশী চালিয়ে ৫’শ টি ইয়াবা ট্যাবলেটসহ চালক আব্দুল কুদ্দুস (৩৫) ও হেল্পার ওসমান গণি (৩৬)কে গ্রেপ্তার করেন।
এছাড়া, মাদক দ্রব্য বহণের দায়ে বাসটি আটক করে থানায় নেন। চালক আঃ কুদ্দুস জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের খোলাহাটি গ্রামের আব্দুল লতিফ সিকদারের ছেলে ও হেল্পার ওসমান গণি সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী গ্রামের মৃত দারাজ ব্যাপারীর ছেলে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পলাশবাড়ি থানায় একটি মামলা রুজু করে আসামীদ্বয়কে আদালাতে পাঠিয়েছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক- মোস্তাফিজ দেওয়ান জানান, আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে। বাসটি থানায় আটক রয়েছে।
এ নিয়ে সুন্দরগঞ্জ উপজেলায় ব্যাপক গুঞ্জন চলছে। একাধিক সূত্র জানায়, ঐ বাসটিসহ সুন্দরগঞ্জের আরো একটি এ ধরণের দুরপাল্লার পরিবহণে করে মাদক দ্রব্যের চালান নিয়ে এসে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করছে বলে জানা গেছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here