সাকিবকে রেখেই এশিয়া কাপের দল ঘোষণা

0
308

খবর ৭১ঃবাংলাদেশ দলের দায়িত্ব পেয়ে খুব একটা সময় পাননি নতুন কোচ স্টিভ রোডস। দায়িত্ব পাওয়ার সাথে সাথেই শুরু হয়েছে ক্যারিবিয়ান সফর। বাংলাদেশের হয়ে প্রথম সফরেই বাজিমাত। যাদেরকে পেয়েছেন, তাদের নিয়েই শেষ করে এলেন একটা সফল সফর।

যেহেতু দলকে তেমন সময় দিতে পারেননি তাই রোডস চেয়েছিলেন যেন দ্রুত এশিয়ার দল ঘোষণা করা হয়। যাদেরকে নিয়ে বেশ কিছু সেশন করার পর তিনি বুঝতে পারবে কে কেমন এবং আগামী এশিয়া কাপের জন্য তার নিজের মতো করে একটা দল বাছাই করার সুযোগ পাবেন তিনি।

তাই আগেভাগেই ঘোষণা করা হয়েছে, এশিয়া কাপের ৩১ সদস্যের প্রাথমিক দল। আজ বিসিবি থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই দলটি ঘোষণা করা হয়। যেখানে নতুন মুখ হিসেবে এসেছে শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং ফজলে রাব্বি মাহমুদ। সম্প্রতি ‘এ’ দলের হয়ে এরা দারুণ ক্রিকেট খেলেছেন।

এই ৩১ জনকে নিয়ে ২৭ আগস্ট থেকে শুরু হবে আনুষ্ঠানিক প্রস্তুতি। সেই প্রস্তুতি ক্যাম্প থেকেই শেষ পর্যন্ত বাছাই করা হবে এশিয়া কাপের জন্য ১৪ কিংবা ১৫ সদস্যের মূল স্কোয়াড।

এশিয়া কাপের জন্য ঘোষিত ৩১ সদস্যের প্রাথমিক দল:

মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক সৌরভ, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বি মাহমুদ।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here