বিপিএটিসি স্কুল এন্ড কলেজ এলামনাই এসোসিয়েশন আমার দ্বিতীয় আবাস: ড. কামরুল আহসান

0
984
ড. কামরুল আহসান
ড. কামরুল আহসান

খবর ৭১:  বিপিএটিসি স্কুল এন্ড কলেজ এলামনাই এসোসিয়েশন কে ‘দ্বিতীয় আবাস’ হিসেবে অবহিত করেছেন ড.কামরুল আহসান। গতকাল বুধবার কামরুল গ্রুপের চেয়ারম্যান, ম্যাস্ট্রো গ্রুপের চেয়ারম্যান, মোবিটিলি গ্রুপের প্রতিষ্ঠাতা ও সিইও এবং অনলাইন পত্রিকা ‘খবর ৭১’ এর সম্পাদক ও প্রকাশক ড. কামরুল আহসানের সৌজন্যে বিপিএটিসি স্কুল এন্ড কলেজ এলামনাই  এসোসিয়েশনের ইফতার পূর্বক আলোচনাসভায় তিনি এক কথা বলেন। তিনি আরো বলেন, এই এসোসিয়েশন আমার পরিবারের মতই। বড় ভাই-বোন, বন্ধু-বান্ধবী, ছোট ভাই-বোন সকলকে নিয়ে বৃহৎ এই পরিবার। সুখে দুঃখে এই পরিবারের সদস্যরা যেন একে অন্যের পাশে থাকি।

বিপিএটিসি স্কুল এন্ড কলেজ এলামনাই এসোসিয়েশনের ইফতার ও আলোচনা সভায় স্বাগত বক্তব্যে সিনিয়র সহকারি সচিব মির্জা আলী রেজা বলেন, এসোসিয়েশনের সদস্যদের মধ্যকার যে বন্ধন রয়েছে তা অটুট ও অবিচ্ছিন্ন রাখতে হবে। কিভাবে এ বন্ধন অটুট রাখা যায় সেই বিষয়ে তিনি আলোকপাত করেন। ইফতার পূর্বক দোয়া পরিচালনা করেন  বাংলাদেশ বেতারের ্আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক শরীফুল কাদের( বিসিএস তথ্য)। ইফতার ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, এসএসসি ১৯৯০ ব্যাচের মোহাম্মদ রেজাউল হায়াত। এসএসসি ১৯৯১ ব্যাচের- মো: রফিকুল ইসলাম, দেওয়ান আব্দুল কাইয়ুম, এস এম লুৎফর রহমান, সাবরিনা মান্নান, দিদারুল আলম, মো: জাহাঙ্গীর আলম, মো: নাছির উদ্দিন, আঞ্জুমান আরা লিমা। এসএসসি ১৯৯২ ব্যাচের- মো: মনিরুজ্জমান টিপু( বিসিএস ডাক), নাহিদ আফরোজ, মাহবুবা আক্তার লিপি। এসএসসি ১৯৯৩ ব্যাচের- মোহাম্মদ রাশিদুল হাসান তামিম ( নিউজ এডিটর ’খবর ৭১’), সঙ্গীতা খান( সাংবাদ পাঠিকা, বাংলা ভিশন), ইয়াসমিন আক্তার, মাহফুজা আক্তার, মাকরুনা আলম, শামসুল হক বাবু ( সাংবাদিক), শিবলী সাদিক, সামসাদা সুলতানা হীরা, রিয়াদ ফয়সাল(মডেল)। এসএসসি ১৯৯৪ ব্যাচের  মো: আরিফুল ইসলাম।

এসএসসি ১৯৯৫ ব্যাচের রাশেদ আহমেদ।  এসএসসি ১৯৯৬ ব্যাচের মো: শাহাদাত হোসেন, মো: নূর নবী। এসএসসি ১৯৯৮ ব্যাচের আনিসুর রহমান, মো: আশরাফ আলী, এঞ্জেলা জিন্নাত। এসএসসি ২০০০ ব্যাচের মিজানুর রহমান, মো: জাকির হোসাইন। এসএসসি ২০০১ ব্যাচের রেজাউল করিম। এসএসসি ২০০৪ ব্যাচের কাজী মাইদুল ইসলাম। এসএসসি ২০১০ ব্যাচের শায়লা রহমান ইমা। এসএসসি ২০১১ ব্যাচের মো:মাহফিজুর রহমান, মো: ফয়সাল আবেদিন, মো: মমিনুল ইসলাম। এসএসসি ২০১২ ব্যাচের মো: লিমন। এসএসসি ২০১৪ ব্যাচের লামিসা জাহিন তামান্না, ফরিদা হাসান মিতু, কাননি কনিকা। এসএসসি ২০১৬ ব্যাচের নিশি আক্তার, আজমিরা খান চৈতি, সাব্বির আহমেদ শোভন।

 

ইফতার গ্রহনের পর পারস্পরিক কুশল বিনিময় ও ফটোসেশন অনুষ্ঠিত হয়। ড. কামরুল আহসান সমাপণী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here