বাগেরহাট থেকে গাবতলী দূরপাল্লার পরিবহন শুক্রবারেও বন্ধ

0
293

হেদায়েত হোসাইন লিটন বাগেরহাট প্রতিনিধিঃ
ঢাকায় আন্দোলনরত শিক্ষার্থীদের হাতে পরিবহন ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে বাগেরহাটে অনির্দষ্টকালে দূরপাল্লার পরিবহন ধর্মঘট অব্যাহত রয়েছে। শুক্রবার দ্বিতীয় দিনেও বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে ঢাকার গাবতলী টার্মিনালগামী দূরপাল্লার সব পরিবহন চলাচলা বন্ধ রেখেছে পরিবহন মালিক-শ্রমিকরা। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। তবে জেলার অভ্যন্তরীণ সকল রুটে সব ধরনের পরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।
পরিবহন মালিক-শ্রমিকদের দাবি, ঢাকায় আন্দোলনরত শিক্ষার্থীরা বিভিন্ন পরিবহন ভাঙচুর করছে। এতে শ্রমিক ও মালিকদের জানমালের ব্যাপক ক্ষতি হচ্ছে। এই কারণে বৃহস্পতিবার সকাল থেকে রাজধানী ঢাকার গাবতলী টার্মিনালগামী ছেড়ে যাওয়া সকল ধরনের দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ রাখা হয়েছে। এদিকে, বাগেরহাটে কোনো ঘোষণা ছাড়া অনির্দষ্টকালে জন্য দূরপাল্লার পরিবহন বন্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। একাধিক যাত্রী জানান, কোনো পূর্ব ঘোষণা ছাড়া পরিবহন মালিক-শ্রমিকদের খামখেয়ালির রোষানলে পড়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারন যাত্রীদের। এতে ঢাকায় যাতায়াত করা যাচ্ছে না। অনেকের জরুরি কাজ থাকা সত্বেও তারা ঢাকায় যেতে পারছে না।
বাগেরহাট আন্ত:জেলা বাস মালিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল বকী তালুকদার জানান, আন্দোলনরত শিক্ষার্থীদের হাতে পরিবহন ভাংচুরের ভয়ে বাগেরহাট থেকে ঢাকার গাবতলী টার্মিনালগামী দূরপাল্লার পরিবহন চলাচলা বৃহস্পতিবার সকাল থেকে বন্ধ রেখেছেন পরিবহন মালিক-শ্রমিকরা। তবে বাগেরহাট জেলার সকল অভ্যন্তরীণ রুটে পরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।##

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here