ইন্দুরকানীতে এইচএসসি পরীক্ষায় নকল প্রস্তুতের অভিযোগে কলেজের দুই প্রভাষক আটক

0
281

ইন্দুরকানী (পিরোজপুর)প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে এইচএসসি পরীক্ষা কেন্দ্রের বাইরে নকল প্রস্তুতের অভিযোগে ২ প্রভাষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার পরীক্ষা চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার এইচ,এস,সি পরীক্ষা কেন্দ্রের বাইরে ইন্দুরকানী কলেজের প্রভাষক আমিরুল ইসলামের বাড়ী থেকে ইংরেজি ২য় পত্রের নকল প্রস্ততের অভিযোগে হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক আব্দুল মালেক ও ইসলামী শিক্ষা বিভাগের প্রভাষক আমিরুল ইসলামকে বইপত্র সহ আটক করে থানায় নিয়ে যায়। এ সময় তাদের সাথে থাকা লোকজন পুলিশের টের পেয়ে পালিয়ে যায়।
জানা যায়, প্রভাষক আবদুল মালেকের ছেলে এই কেন্দ্র থেকে এবছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে। তিনি প্রতিদিন পরীক্ষার হলে পার্শ্ব থেকে মোবাইল ফোনে প্রশ্নের ছবি তুলে বাইরে নিয়ে আসেন এবং উত্তর তৈরী করে পরীক্ষা হলে সরবরাহ করেন।
ইন্দুরকানী থানার ওসি নাসির উদ্দিন জানান, নকল প্রস্তত করার খবর পেয়ে প্রভাষক আমিরুল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে কিছু বইপত্র সহ ইন্দুরকানী কলেজের ২ প্রভাষককে আটক করা হয়।
ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব আহম্মদ সাংবাদিকদের জানান, পুলিশ পরীক্ষা চলাকালীন সময়ে বইপত্র সহ সন্দেহভাজন ২ প্রভাষককে আটক করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিকাল ৫টা নাগাদ তাদের বিরুদ্ধে কোন মামলা হয়নি।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here