সিরাজগঞ্জের বহুলী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

0
312

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জ সদর উপজেলার অন্তর্গত ৩নং বহুলী ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন ৩১ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে সু-স্মপন্ন হয়েছে। এই সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন নাজিম আহমেদ রুবেল ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম আরিফ।
আজ বিকেলে বহুলী ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত জনাকীর্ন সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম আজম বাবলু সহ অনেকেই।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক একরামুল হক , সভাপতিত্ব করেন বহুলী ইউনিয়নের বিদায়ী সভাপতি ও সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এস এম সোহেল। উক্ত সম্মেলন আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকসহ জেলা ছাত্রলীগের কয়েকজন সহ-সভাপতি,যুগ্ম-সাধারন সম্পাদক , সাংগঠনিক সম্পাদক।
বিকেল ৪ টায় ১ম অধিবেশনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন , শান্তির প্রতীক কবুতর অবমুক্ত ও দাঁড়িয়ে ছাত্রলীগের সংগীত পরিবেশন করা হয়। প্রধান বক্তা হিসেবে একরামুল হক বলেন “বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতার চেতনা ধারন ও বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছে। ছাত্রদল ও ছাত্রশিবিরের মত স্বাধীনতা বিরোধী জঙ্গী সন্ত্রাসীদের বিরদ্ধে ছাত্রলীগ সকল সময়ের চাইতে এখন অনেক বেশী সোচ্চার ও কঠোর। দেশের সকল ক্রান্তীকালীন সময়ে ছাত্রলীগ নেতা কর্মীরা জীবন বাজি রেখে আন্দোলন সংগ্রাম
করেছেন আর আন্দোলন সংগ্রামের জন্য ছাত্রলীগকে সকল সময় প্রস্তুত থাকতে হবে”।
২য় অধিবেশনে ৩১ জন কাউন্সিলর গোপন ব্যালটের মাধ্যমে সরাসরি ভোট দিয়ে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করেছেন। প্রসংগত- সভাপতি পদে ২ জন ও সাধারন সম্পাদক পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here