মিরসরাইয়ে ফ্রেন্ডশিপ-৯৮ এর শীতবস্ত্র বিতরণ

0
305

রেদোয়ান হোসেন জনি, চট্টগ্রাম (মিরসরাই) প্রতিনিধি:

মিরসরাইয়ে শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ সম্পন্ন করেছে ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাট।
উপজেলার করেরহাটের অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাট এর উদ্যোগে গত ২২ জানুয়ারি শুক্রবার বিকেলে করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয়ের হলরুমে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ফ্রেন্ডশিপ-৯৮ এর সদস্য ও এডমিন দীন মোহাম্মদ দিলুর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম, নিজাম উদ্দিন, গোলাম মোস্তফা, নাসির উদ্দিন, শামসুদ্দিন, জিয়াউদ্দিন, হুমায়ুন কবির, নেজাম উদ্দীন, নিজাম উদ্দিন সহ অন্যান্যরা।

অনুষ্ঠানের এক পর্যায়ে সাইফুল ইসলামের কবিতা নিয়ে প্রকাশিত কাব্যগ্রন্থ “সেদিন বৃষ্টি এসেছিল” ও “কাব্যের জ্বলন্ত মশাল” বন্ধুদের আর শীতার্তদের উপস্থিতে উন্মোচন করা হয়। অনুষ্ঠানের শুরু হয় বন্ধু নাসির উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে। বরাবরের মত মানবিক কাজের অংশ হিসেবে খুব ভালো মানের কম্বল শীতার্তদের মাঝে তুলে দেয়া হয়।

ফ্রেন্ডশীপ-৯৮, করেরহাটের এর প্রবাসী সদস্য দিদারুল আলম, হাজী আনোয়ার, আকবর, মাহফুজ, সাহাবুদ্দিন, আজগর, মফিজ, বিষ্ণ, সালেহ আহমেহ সহ একরামুল হক, ফখরুল আলম মুন্না, সাহীন, পার্থ, কৃষ্ণ, জোবেদা, উত্তম, এমদাদ, জয়নাল, রাসেল, পলাশ, শহীদ সহ সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে উক্ত সংগঠনের দায়িত্বশীলরা।

সৃজনশীল ও ব্যতিক্রমী আয়োজনের জন্য পরিচিত উক্ত সংগঠন করেরহাটের ব্যাচ ভিত্তিক সংগঠনের পথিকৃৎ হিসেবে পরিগণিত। কুইজ প্রতিযোগিতা, গুণীজন সম্বর্ধনা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ, নিয়মিত শীতবস্ত্র বিতরণ, জনসচেতনতামূলক সাইনবোর্ড স্থাপন, দরিদ্র মেয়ের বিয়েতে এবং অসহায় রোগীদের সহায়তা সহ বিভিন্ন সামাজিক, শিক্ষামুলক, মানবিক কাজ করে আসছে। ভবিষ্যতে আরো গঠনমূলক ও সৃজনশীল কাজ করার কথা ব্যক্ত করেন সবাই।
সংগঠনের রয়েছে ফ্রেন্ডশীপ – ৯৮ মিউচুয়াল ফান্ড নামে প্রতিষ্ঠিত ফিনেন্সিয়াল সংস্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here