কলাপাড়ায় অস্ত্রের মুখে তান্ডব ও লুট-।

0
213
কলাপাড়ায় অস্ত্রের মুখে তান্ডব ও লুট-।

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় বালিয়াতলী ইউনিয়ন পরিষদের নারী সদস্য মো.মর্জিনা আক্তারের বাড়ীতে ১০-১২ জনের একদল দূর্বৃত্তরা তান্ডব চালিয়ে অস্ত্রের মুখে নগদ ৪৫ হাজার টাকা সহ স্বর্নালংকার লুট করে নিয়ে গেছে । বৃহস্পতিবার গভীর রাতে কালো মুখোশ পড়া ওই দুর্বৃত্তরা বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামে তার বাড়ীর দড়জা খুলে ভিতরে ঢুকে মারধর করে ঘন্টাব্যাপী তান্ডব চালায়ি লুট পাট করে। এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে ।

ইউ,পি সদস্য মর্জিনা বেগম জানান, তিনি রাতে পার্শ্ববতী বাবলাতলা নামক এলাকায় একটি শালিস বৈঠক করে বাড়ী ফেরার পর বাড়ীর সকলকে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত দুই টার দিকে দুর্বৃত্তরা তার ঘরের দড়জা খুলে ভিতরে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ফেলে । পরে বাড়ীতে থাকা নগদ ৪৫ হাজার টাকা, অন্ততঃ সাড়ে তিন ভরি ওজনের স্বর্নলংকার, একটি এলএডি টেলিভিশন এবং দুইটি মোবাইল সেট লুট করে নেয় । এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করেছেন বলে তিনি উল্লেখ করেন।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । তবে কোন অভিযোগ দেয়নি বলে উল্লেখ করেন তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here