সিরাজগঞ্জবাসী অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপিকে মন্তী পদে দেখতে চায়

0
332

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
ক্লীন ইমেজের নেতা অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না টানা দুইবার সিরাজগঞ্জ-২ আসন হতে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সিরাজগঞ্জ জেলা তথা সারা বাংলাদেশেই তরুন জনপ্রতিনিধিদের নিকট তিনি একজন আইডল বা আইকন হিসেবে সুপরিচিত। সততা, মেধা ও পরিশ্রমের কারনে সারা বাংলাদেশেই রয়েছে তার সুনাম।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী অপেক্ষা লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ী হওয়া এই নেতা রেডক্রিসেন্ট এর মত আন্তর্জাতিক প্রতিষ্ঠানে উর্ধতন পদে কাজ করেছেন , তিনি আন্তর্জাতিক সংস্থা ইন্টার পার্লামেন্টারী বোর্ডের(আইপিইউ) এর স্বাস্থ্য কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করে আন্তর্জাতিক ভাবেও সুনাম অর্জন করেছেন।
১/১১ এর সময়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে কাজ করেছেন। এবং সে সময়কার তত্বাবধায়ক সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে ক্রান্তীকালীন সময়ে অত্যন্ত সাহসীকতার সাথে জননেত্রী শেখ হাসিনার ঘনিষ্টজন হিসেবে কাজ করেছেন।
২০০৮ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পরে পিছিয়ে পড়া ও নদী ভাংগন কবলিত সিরাজগঞ্জকে উন্নত ও সমৃদ্ধ জনপদ হিসেবে গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ করেছেন। ২০১৪ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে তার উন্নয়ন কার্যক্রম আরো বেগবান হয়।
তার দ্বারা চালু হওয়া জাতীয় জুট মিলের শ্রমিক মনির হোসেন বলেন। “ অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ভাইয়ের মত সৎ , মেধাবী ,পরিশ্রমী, দুরদর্শী নেতা মন্ত্রী হলে শুধু সিরাজগঞ্জ নয় সারা বাংলাদেশের জন্যই মঙ্গলজনক হবে। আমরা আশা করি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ভাইকে মন্ত্রীত্ব দিয়ে তার সততা ও পরিশ্রমকে দেশের উন্নয়নে কাজে লাগাবেন”।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here