সোনারগাঁওয়ে মহাজোট প্রার্থী খোকাকে বিজয়ী করতে উপজেলা আওয়ামীলীগ এক্যবদ্ধ

0
326

জহিরুল ইসলাম মৃধা,সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত মহাজোটের প্রার্থীকে বিজয় করতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে এক সভা করেছেন। গতকাল বুধবার বিকেলে পৌরসভার একটি রেস্টুরেন্টে এ সভা করেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট সামছুল ইসলাম ভূইয়া, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাছিমা আক্তার, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবু নাঈম ইকবাল, সাবেক ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমীগলীগ সহ হাজার হাজার নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

এ সময় নেতাকর্মীরা বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে নারায়ণগঞ্জ- ৩ সোনারগাঁও আসন থেকে মহাজোট প্রার্থী ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকাকে বিজয়ী করতে উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে।

সোনারগাঁও উপজেলার একটি পৌরসভা ও দশটি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত। এ আসনে তিন লক্ষ তিন হাজার এর বেশি ভোট রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৫৬ হাজার প্রায় ও মহিলা ভোটার ১ লক্ষ ৪৭ হাজার প্রায়। আগামী ডিসেম্বরের ৩০ তারিখে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here