জাজিরার জয়নগরে জাতীয় শোক দিবস পালিত

0
247

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার জয়নগর বাজারে আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান মুন্সীর সভাপতিত্বে ও মাহমুদা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আঃ জলিল মোড়লের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের এমপি বি.এম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামসুল হক খান, যুগ্ম সম্পাদক মির্জা হজরত আলী, জাজিরা উপজেলার সভাপতি মাস্টার জি.এম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার।
এসময় উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা মাওলানা আনিসুর রহমান, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম দানেশ, জাজিরা পৌরসভার সাবেক মেয়র আবুল খায়ের ফকির, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি মোস্তফা কামাল, জেলা পরিষদের সদস্য এম.ডি নাসির উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পারভীন সেলিম, জাজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার এসএম রফিকুল ইসলাম, জয়নগর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যান প্রার্থী নাসরিন আক্তার, ডাঃ মোসলেম উদ্দিন খান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, প্রভাষক আঃ জব্বার মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হানিফ মাদবর সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
পরে বিএম মোজাম্মেল হক এমপি ডাঃ মোসলেম উদ্দিন খান কলেজ পরিদর্শন করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, প্রভাষক আঃ জব্বার মিয়া প্রমূখ।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here