বিরামপুরে মাদক সম্রাট হান্নানসহ আটক ২

0
303

মোঃ আবু সাঈদ,বিরামপুর দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ বিরামপুর উপজেলাকে মাদক মক্ত করার লক্ষ্যে প্রতিদিন এলাকায় চিরুনী অভিযান চালাচ্ছে। পুলিশের এই অভিযান থেকে রেহাই পাচ্ছেনা মাদকের গডফাদার-খুচরা ব্যবসায়ি, সন্ত্রাস, জঙ্গিবাদ, চোর, ছিনতাই কারি থেকে শুরু করে, সকল অপরাধি চক্রের ব্যাক্তিদের একের পর এক আটক হচ্ছে। পুলিশের পাতান জাল থেকে তারা রেহাই পাচ্ছেনা কেহই।
প্রতিদিনের ন্যায় ১৮ আগষ্ট বৃহস্পতিবার অভিযান চালিয়ে উপজেলার কাটলা ইউনিয়নের দাউদপুর মোন্নাপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে মাদকের গডফাদার মোঃ হান্নান হোসেন (৪০) কে ২ লিটার তরল ভারতীয় নিশিদ্ধ ফেন্সিডিলসহ তাকে আটক করেছে। অপরদিকে উপজেলার জোতবানী ইউনিয়নের শ্যামনগর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ হারুনুর রশিদ হারুন (৪২) কে আটক করেছে। ওয়ারেন্ট ভুক্ত আসামির ওয়ারেন্ট মুলে এবং ২ লিটার ফেন্সিডিলসহ আটক আসামী দের নিয়মিত মামলায় দিনাজপুর জেল হাজতে পাঠানোর প্রস্তিুতি চলছে।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুস সবুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধি চক্রেরের ব্যাক্তিরা যেই হোক, যত বড় প্রভাব শালি, কিংবা ক্ষমতা সিন হোক আইনের হাত থেকে তারা কেউ রেহাই পাবেনা। আর এই উপজেলাকে অপরাধ মুক্ত করতে যাকিছু করার দরকা আমি আইনি ভাবে তাই করব এলাকা থেকে তাদের বিতারিত করবই ইনিশ আল্লা।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here