পুত্রবধুকে ধর্ষনের চেষ্টায় শশুরের বিরুদ্ধে মামলা

0
465

আরিফুল ইসলাম সুজন কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ্বশুর কর্তৃক পুত্রবধুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ঘোগারকুটি গ্রামে। অভিযুক্ত শ্বশুর আজিম উদ্দিন (৫০)ওই এলাকার মৃত শহর উদ্দিনের ছেলে এবং উপজেলার শাহবাজার এ এইচ ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক।
মামলা সুত্রে জানাগেছে, উপজেলার চন্দ্রখানা কলেজ পাড়া গ্রামের আজমত আলীর মেয়ে আকলিমা বেগম (২২) এর সাথে ১৮ মাস আগে আজিম উদ্দিনের বিশ্ববিদ্যালয় পড়–য়া ছেলে আক্তারুজ্জামানের (২৩) প্রেমের সম্পর্কের সুবাদে বিবাহ হয়। আক্তারুজ্জামান খুলনা বিশ্ব বিদ্যালয়ে পড়ার কারনে বাড়ীতে না থাকার সুযোগে শশুর আজিম উদ্দিন পুত্রবধুকে কু-প্রস্তাব দিত এবং বিভিন্ন সময় একাকি পেয়ে জাপটে ধরাসহ বিভিন্ন রকম যৌন হেনস্তা করত। এতে অতিষ্ট হয়ে একপর্যায়ে আকলিমা বাবার বাড়ীতে চলে আসে এবং যৌন হেনস্তার বিষয়টি তার বড় ভাই ও ভাবিকে জানায়। এ ঘটনায় আকলিমার পরিবারের পক্ষ থেকে সালিশ বৈঠকের ব্যবস্থা করা হলে আজিম উদ্দিন মুচলেকা দিয়ে পুনরায় পুত্রবধুকে তার বাড়ীতে নিয়ে যায়। কিন্তু আবারও সে বাড়ীতে কেউ না থাকার সুবাদে আকলিমাকে জাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে এবং বিষয়টি প্রকাশ না করার জন্য ভয়ভীতি দেখায়। পরে বাধ্য হয়ে আকলিমা বাবার বাড়ীতে চলে আসে এবং শনিবার রাতে নিজে বাদী হয়ে ধর্ষনের চেষ্টা ও সহযোগীতা করার অপরাধে ৫ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করে।
শাহবাজার এ এইচ ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুলতানা পারভীন বলেন, ঘটনাটি ন্যাকার জনক, আমি এখনও কোন পেপার পাইনি, পেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সেলিমুর রহমান জানান, মামলা তদন্তনাধীন রয়েছে,আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here