হোমনায় যুবকের গলিত লাশ উদ্ধার!

0
242

খবর ৭১: আমিনুল ইসলাম,হোমনা,কুমিল্লা, প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় বাদল (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১২টার দিকে উপজেলার জয়পুর খেলার মাঠ সংলগ্ন ডোবা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত বাদল মিয়া তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের মৃত শাহাজুদ্দিনের ছেলে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে,বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়ে রাতে বাড়িতে ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুজিও করা হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে মাছিমপুর বাজারে লোকজন বলা বলি করে জয়পুর খেলার মাঠের পাশে লাশ পাওয়া গেছে। পরে নিহতের স্ত্রী সেলিনা বেগম তার স্বামীর লাম সনাক্ত করে।
হোমনা থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত) কাজী নাজমুল হক বলেন, ত্রিপল নাইন (৯৯৯) থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করি। ময়না তদন্ত রিপোর্ট পেলে নিহত হওয়ার কারন বুঝা যাবে।
এ দিকে এলাকাবাসির ধারনা গলায় গামছা বা কাপড় জাতীয় কিছু পেঁচিয়ে হত্যা করে এখানে লাশ ফেলে গেছে। তবে নিহতের স্ত্রী সেলিনা বেগম বলেন, আমার স্বামীর কোন শত্রু ছিলো না। আমি এর সুষ্ঠ তদন্ত ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।
সিনিয়র এএসপি (হোমনা মেঘনা সার্কেল) মোঃ সাইফুর রহমান আজাদ,ভারপ্রাপ্ত ওসি কাজী নাজমুল হক,স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ তাইজুল ইসলাম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here