সৈয়দপুরে লাঙ্গলের ভোট প্রার্থনায় ভোটারদের দ্বারে দ্বারে মহাজোট প্রার্থী আদেল

0
264

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে মহাজোটের জাপা প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল প্রচারণার শুরুতে পিছিয়ে থাকলেও বর্তমানে তার প্রচারণা ও গণসংযোগ জোরেশোরে চলছে। সৈয়দপুর-কিশোরগঞ্জের সারা জনপদে শোভা পাচ্ছে তার পোস্টার। চলছে ধুমছে মাইকিং, চলছে ভ্রাম্যমাণ গায়ক দলের ভোট প্রার্থনার গান, চলছে কর্মীদের লিফলেট বিতরণ।
মহাজোটের নবীন প্রার্থী আদেল প্রায় পক্ষকাল জুড়ে নির্বাচনী জনপদের পথে প্রান্তে ছুটে বেড়াচ্ছেন। তার সঙ্গে আছেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ তৃণমূলের সর্বস্তরের কর্মী-সমর্থকরা। তিনি সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলা প্রতিটি ইউনিয়ন ও গ্রামে ঢুকে ভোটারদের দ্বারে গিয়ে লাঙ্গলে ভোট প্রার্থনা করছেন। গ্রাম-শহর সর্বত্র পথসভা, উঠোন বৈঠকসহ জনসমাবেশে বক্তব্য বলছেন মহাজোট প্রার্থী আদেল। এসব সভায় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা মহাজোটের প্রার্থী হিসাবে তাকে মনোনিত করেছেন। নৌকা-লাঙ্গল মহাজোটের মার্কা। নৌকা-লাঙ্গল একাত্মা, লাঙ্গলে ভোট দিলে নৌকার বাক্সে দেয়া হবে। তিনি উন্নয়নের কান্ডারী জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় রাখতে লাঙ্গলে ভোট দেয়ার আহ্বান জানাচ্ছেন। প্রার্থী আদেলের নানামুখী গণসংযোগে এলাকার মানুষের আড্ডা ও আলোচনায় আলোজিচত হচ্ছে নবীণ প্রার্থী আদেলের নাম।
এর আগে সৈয়দপুর শহরে মহাজোটের পক্ষ থেকে আওয়ামী লীগ ও জাপার দলীয় নেতা-কর্মীদের পৃথক পৃথক দুটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মহাজোটের প্রতিক লাঙ্গলে ভোট চান আ’লীগ ও জাপা নেতারা। নেতারা বলেন, নৌকা-লাঙ্গল একাত্মা লাঙ্গলে ভোট দিলে জননেত্রী শেখ হাসিনার নৌকা জয়ী হবে। লাঙ্গলের প্রার্থী শেখ হাসিনার মনোনিত প্রতিনিধি। গত শনি ও রবিবার রাতে সৈয়দপুর লায়ন্স স্কুল মাঠে আয়োজিত নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে আওয়ামী লীগ ও জাপার বিশাল কর্মী সভায় নেতারা এসব কথা বলেন। সভায় মহাজোটের প্রার্থী জাপার আহসান আদেলুর রহমান আদেল প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। সভায় প্রার্থী আদেল বলেন, জননেত্রী শেখ হাসিনা মহাজোটের নেতা, তাঁর নৌকার মাঝি লাঙ্গল। ৩০ ডিসেম্বর লাঙ্গলে ভোট দিলে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দেয়া হবে। মহাজোটের সরকার হলে অবহেলিত সৈয়দপুরকে সিঙ্গাপুরের আদলে গড়ে তোলা হবে। এলাকায় কোন বেকার থাকবে না। সব মানুষের কর্মসংস্থান করতে ইপিজেডে আরও শিল্প-কারখানা প্রতিষ্ঠা করা হবে। তিনি উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে নৌকার সঙ্গী লাঙ্গলে ভোট প্রার্থনা করেন। শনিবারের সভায় সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ মন্ডল এবং রোববারের সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু। দুই সভায় বক্তব্য বলেন, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, দলের কেন্দ্রীয় নেত্রী আমেনা কোহিনুর আলম, প্রকৌশলী সিকান্দার আলী, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হাফিজ হাপ্পু, জাপা নেতা সিদ্দিকুল আলম সিদ্দিক, আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, যুবলীগ নেতা দিলনেওয়াজ খান, নজির হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী নজরুল ইসলাম রয়েল, মহসিন মন্ডল মিঠু প্রমুখ। সভা দুটি পৃথক পৃথকভাবে  করেন আব্দুল হাফিজ হাপ্পু ও জোবায়দুল ইসলাম শাহিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here