লালমনিরহাটে শিশুকে ধর্ষণের চেষ্টা, চা বিক্রেতা আটক

0
558

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটে দেড় বছরের বয়সের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তোফাজ্জল হোসেন তোফা (৪৫) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২৯অক্টোবর) দুপুরে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কিসামত ঢডগাছ পাঙ্গাটারী গ্রামে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত নছিয়ত উল্যার ছেলে ও স্থানীয় বাজারের চা বিক্রেতা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চা বিক্রেতা তোফাজ্জল হোসেন তোফা দুই স্ত্রী থাকার পরেও বিভিন্ন সময় গ্রামের নারীদের উত্ত্যক্ত করে আসছিল। সোমবার দুপুরে নিজ বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী নাতনী সর্ম্পকের দেড় বছর বয়সী এক শিশুকে নিজ বাড়িতে নিয়ে যায় লম্পট তোফাজ্জল হোসেন। সেখানে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। পরে প্রতিবেশীরা বিষয়টি দেখতে পেয়ে শিশুটিকে উদ্ধার করে লম্পট তোফাজ্জলকে আটক করে পুলিশে সোপর্দ করে। সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লম্পট তোফাজ্জলকে আটক করা হয়েছে এবং শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here