লালমনিরহাটে ট্রাফিক সপ্তাহ শুরু

0
260
Exif_JPEG_420

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট ঃ সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে দেশব্যাপী পালিত হচ্ছে ট্রাফিক সপ্তাহ। নিরাপদ সড়কের দাবিতে গত একসপ্তাহ আন্দোলন করে আসছেন শিক্ষার্থীরা। এরপ্রেক্ষিতে সারাদেশের ন্যায় লালমনিরহাটেও ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে। রোববার (৫ আগস্ট) সকাল ১১টায় লালমনিরহাট কমিউনিটি পুলিশের সভাপতি ও পুলিশ সুপার এসএম রশিদুল হক পুলিশ লাইন্স সম্মুখে ট্রাফিক বক্সে “ট্রাফিক সপ্তাহ-২০১৮” উদ্বোধন করেন। উক্ত ট্রাফিক সপ্তাহ (৫ আগস্ট শুরু হয়ে, আগামী ১১ আগস্ট পর্যন্ত চলমান থাকবে)।
এ সময় উপস্থিত ছিলেন, লালমনিরহাট বাস মালিক সমিতির সাধারন সম্পাদক ও জেলা কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক সিরাজুল হক, অতিরিক্ত পুলিশ সুপার এন. এম নাসির উদ্দিন, সদর উপজেলা সহকারী ভুমি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সামিউল আলম, সদর থানা অফিসার ইনচার্জ মাহফুজ আলম, ফাকল পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুরেন্দ্র নাথ বর্মা, ট্রাফিক ইন্সপেক্টর তারিকুল ইসলাম, সার্জেন্ট আল-ফরিদ, জেলা ট্রাক ও ট্যাংক লড়ি সমিতির সভাপতি বাবু পুলিন চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমূখ।
পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, ট্রাফিক সপ্তাহ উপলক্ষে সড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনের ফিটনেস পরীক্ষার পাশাপাশি লাইসেন্স পরীক্ষা, ট্রাফিক আইনভঙ্গ রোধ এবং ট্রাফিক আইন মেনে চলতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হবে। এতে সকলেই ট্রাফিক আইন মেনে সহযোগীতার আহবান জানান।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here