বেনাপোল সীমান্তে মাদক,চোরাচালান, নারী ও শিশু পাচারসহ জনসচেতনমূলক মত বিনিময় সভা

0
347

জাহিরুল ইসলাম মিল,যশোর জেলা প্রতিনিধিঃ
বেনাপোলের পুটখালী সীমান্তে মাদক সন্ত্রাস,জঙ্গীবাদ, চোরাচালান, নারী ও শিশু পাচারসহ সীমান্তে নানা ধরনের অপরাধ কর্মকান্ড থেকে সীমান্ত বাসিকে সচেতন করার জন্য সীমান্ত বিভিন্ন সুধিজনদের নিয়ে বৃহস্পতিবার (o৯/o৮/১৮)সকাল ১০টার সময় বেনাপোল পুটখালী বিজিবি ক্যাম্পে জনসচেতনতামূলক মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

(২১)বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল অাহম্মেদের সভাপতিত্বে মত বিনিময় সভায় মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ,চোরাচালান, নারীও শিশু পাচারের উপর গুরুত্ব অারোপ করে।

উক্ত আলোচনা অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিজিবির যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ খালেদ অাল মামুন, বিশেষ অতিথি ছিলেন খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ তহিদুল ইসলাম, বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অাবু সালেহ মোহাম্মাদ মাসুদ করিম, সীমান্ত প্রেসক্লাবের সকল সদস্য ,পুটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অাব্দুর রউফ সহ এলাকার সুধিজনরা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে কোন মুল্যে সীমান্ত এলাকা থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস সহ সমস্ত ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নিমূল করা হবে।তিনি ভারতের সীমান্তরক্ষী বাহিনীর উদ্দেশ্য বলেন সীমান্তের কোন মানুষ যদি অাপনার দেশে অনুপ্রবেশ করে তাকে অাপনারা মেরে না ফেলে অামাদের হাতে তুলে দিন।

অামরা সেই সব অনুপ্রবেশ কারীদের বিচার করবো। অামারা সীমান্ত হত্যা প্রায় শুন্যের কোটায় নিয়ে এসেছি। বিগত দু বছরে প্রায় ৭৬ কেজি সোনা উদ্ধার করেছি।অামরা চাই বর্ডার এলাকা ক্রাইম ফ্রি থাকবে, এলাবাসিদের শূন্য রেখা অতিক্রম না করার জন্য সর্তক করেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here