বরিশাল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে শাহে আলম ও ধানের শীষের প্রার্থী হিসেবে এস. সরফুদ্দিন

0
457

খবর৭১,সবুজ রয়ঃঅবশেষে সকল জল্পনা-কল্পনা ও গুজব-গুঞ্জনের অবসান ঘটিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার মর্যাদাপূর্ণ বরিশাল-২
(বানারীপাড়া-উজিরপুর) আসনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি শাহে আলম ও ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য এস.সরফুদ্দিন আহমেদ সান্টু চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন। এলাকায় একটা রব রব উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার আওয়ামী লীগ ও বিএনপি জোট ৩শত আসনে তাদের প্রার্থীর তালিকা আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেন। ওই তালিকায় বরিশাল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে শাহে আলম ও ধানের শীষের প্রার্থী হিসেবে এস. সরফুদ্দিন আহমেদ সান্টুর নাম রয়েছে।

এদিকে এ দু’জনের প্রার্থীতা চূড়ান্ত হওয়ায় তাদের দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা বাঁধ ভাঙা উল্লাস প্রকাশ করে মিষ্টি বিতরণ করেছেন। অপরদিকে এ আসনে যাচাই-বাছাইতে বাতিল হওয়া অপর প্রার্থীরা আপিলে তাদের প্রার্থীতা ফিরে পেয়েছেন।

যারা প্রার্থীতা ফিরে পেয়েছেন তারা হলেন জাপা প্রার্থী মাসুদ পারভেজ সোহেল রানা,স্বতন্ত্র প্রার্থী শের-ই বাংলার দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজু,ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন,সৈয়দা রুবনা আক্তার মীরা ও অ্যাডভোকেট আনিসুজ্জামান ।
খবর৭১/জিঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here