পটুয়াখালীতে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী গ্রেফতার

0
486

রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধি: রবিবার গলাচিপায় পারভীন বেগম(৪৫) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের ৭নং ওয়ার্ড বড় চর শিবা গ্রামের বাংলা বাজার এলাকায় স্বামীর বাড়িতে শনিবার গভীর রাতে। ঘাতক স্বামী শিরু ওরফে সিধু খানকে রবিবার সকালে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের কারণে পাষন্ড স্বামী স্ত্রীর গলায় দা দিয়ে কোপ দেয়। এতেই ঘটনাস্থলেই গৃহবধূর মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শী দম্পতির ছোট ছেলের ডাক চিৎকারের রাতেই পাশের বাড়ির লোকজন বিষয়টি জানতে পারে। পরে রবিবার সকালে এলকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়েই ঘটনাস্থল থেকে লাশ ও খুনে ব্যবহৃত দা উদ্ধার করে। ঘটনা ঘটানোর পর স্বামী শিরু খান না পালিয়ে বাড়িতেই অবস্থান করে। তাদের ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে। ঘটনাস্থল গলাচিপা থানা থেকে ২০কি.মি দূরে বিচ্ছিন্ন দ্বীপ চর এলাকা।
এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ মোঃ আখতার মোর্শেদ বলেন, স্বামী নিজ হাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি পরকীয়ার জেরে বা প্রতিপক্ষকে ফাসানোর উদ্দেশ্যে ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here