নড়াইলে হাঁস খোজাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে শিশুসহ আহত ১০

0
306

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■: আজ রবিবার (১০-ফেব্রুয়ারি)-২৭৪: নড়াইলের বড়নাল গ্রামে হারিয়ে যাওয়া হাঁস খোজাকে কেন্দ্র করে দ্’ুপক্ষের মধ্যে সংঘর্ষে শিশুসহ অন্তত ১০জন আহত হয়েছে। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, রোববার সকালে নড়াইলের কালিয়ায় উপজেলার বড়নাল গ্রামে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।এ ঘটনায় ওই এলাকায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আহতদেরকে নড়াইলের কালিয়া ও খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও আহতরা জানান, নড়াইলের কালিয়া উপজেলার বড়নাল গ্রামের আনোয়ার শেখের ছেলে মামুন শেখ দীর্ঘ দিন যাবৎ বড়নাল বিলের মুক্তজলাশয়ে হাঁস পালন করে আসছে। তারই সঙ্গে একই গ্রামের ছলেমান শেকের ছেলে ইকরামুল শেখ ও একই ভাবে হাঁস পালন করে। ঘটনার দিন সকাল ১০টার দিকে মামুন তার হাঁসেরপাল থেকে হারিয়ে যাওয়া কয়েকটি হাঁস ইকরামুলের বাড়িতে খুজতে গেলে ইকরামুলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।তারই জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের খাজা শেখ (৬০),খোকন শিকদার (২২), খায়রুল শেখ (১৩),জামাল মোল্যা (৩০), রমিম শেখ (১৮), মামুন শেখ (২৫), ও ইকরমুল শেখসহ (৩০) অন্তত ১০জন আহত হয়।
এ বিষয় কালিয়া থানার পরিদর্শক (তদন্ত) আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে বলেন,‘ঘটনাটি তিনি শুনেছেন। তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here