ধাওয়ানকে উড়িয়ে দিলেন রুবেল

0
295

খবর ৭১:অনেক চেষ্টা করেও ভারতের উদ্বোধনী জুটি ভাঙতে পারছিলেন না টাইগাররা। ক্যাচ তুলে দিয়েই নতুন জীবন পান শেখ ধাওয়ান। চেষ্টা করেও ক্যাচটি লুফে নিতে পারেননি লিটন কুমার দাস। তবে ভয়ঙ্করহয়ে ওঠা ভারতীয় উদ্বোধনী জুটি ভাঙলেন পেস বোলার রুবেল হোসেন। রবেলের বলে উইকেট উড়ে যায় শেখ ধাওয়ানের।২৭ বলে ৩৫ রান করে সাজঘরে ফিরেনধাওয়ান।

তার আগে রোহিত শর্মার সঙ্গে উদ্বোধনীতে ৭০ রানের জুটি গড়েন ধাওয়ান।

এই রিপোর্টলেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১উইকেট হারিয়ে ১২ওভারে ৮৪ রান। ৪৪ ও ৩ রান নিয়ে ব্যাট করছেনরোহিত শর্মা ও সুরেশ রায়না।

নাজমুলইসলাম অপুর বলে ৭ম ওভারে বাউন্ডারিতে ক্যাচতুলে দেন শেখর ধাওয়ান।অনেক চেষ্টা করেও শেষ পর্যন্ত ক্যাচটি লুফে নিতে পারেননি লিটন কুমার দাস। নিজেকে হাওয়ায় ভাসিয়েও ক্যাচটি তালুবন্দি করতে না পেরে হতাশাইপ্রকাশ করেছেন জাতীয় দলের এ ওপেনার।

টসে জিতে ভারতে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বাংলাদেশ। আগে বাটিং করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করছিলেনদুই ওপেনার রোহিত শর্মা ও শেখর ধাওয়ান।

বুধবার সন্ধ্যায় কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামেত্রিদেশীয় সিরিজের খেলাটি শুরুে হয়।সিরিজের প্রথম দুই খেলায় অপরিবর্তিত দল নিয়ে খেলতে নামা টাইগার শিরিবের এদিনএকটি পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট।অফ ফর্মের কারণে দল থেকে বাদ পড়েছেন পেস বোলার তাসকিন আহমেদ। তার পরিবর্তে দলে ফিরেছেন বাঁহাতি পেসার আবু হায়দার রনি।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান রুম্মন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও নাজমুল ইসলাম অপু।

ভারত দল: রোহিত শর্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনস পান্ডিয়া, দিনেশ কার্তিক, ওয়াশিংটন সুন্দর, শারদুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল ও মোহাম্মদ সিরাজ।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here