ঢাবি ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ, বাস আটকিয়ে প্রতিবাদ

0
234

খবর ৭১ঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফিন্যান্স বিভাগের এক ছাত্রীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগে ট্রাস্ট পরিবহনের পাঁচটি বাস আটক করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। আজ রোববার দুপুরে শাহবাগ থেকে বাসগুলো আটক করে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সামনে নিয়ে আসেন শিক্ষার্থীরা।
গত বৃহস্পতিবার (১৭ মে) বিকাল পাঁচটার সময়ে রাজধানীর কারওয়ানবাজার থেকে ক্যান্টনমেন্ট যাওয়ার পথে চলন্ত বাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিনান্স বিভাগের এক ছাত্রীকে হয়রানি করেন বাসের চালকের সহকারী। এছাড়া তাকে বিভিন্ন ধরনের হুমকি দেয়া হয় বলে তিনি অভিযোগ করেন ওই ছাত্রী। পরে ওই ছাত্রী বিষয়টি তার বিভাগের অন্যান্য ছাত্র-ছাত্রীকে জানালে তারা এর প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে ওই পরিবহনের চার-পাঁচটি বাস ক্যাম্পাসের ভেতর এনে আটকে রাখে।
শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, শিক্ষার্থীরা কয়েকটি বাস আটকে রেখেছে। তবে কে অশালীন আচরণ করেছে তা জানা যায়নি। ওই মেয়েকে (ঢাবি ছাত্রী) আসতে বলা হয়েছে। সে বিস্তারিত অভিযোগ করলে আমরা ব্যবস্থা নেব।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, ‘আমাদের এক ছাত্রীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগে ছাত্ররা ট্রাস্ট পরিবহনের কয়েকটি বাস আটক করেছে। আমাদের কাছে এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করে নাই। তবে বাসগুলো শাহবাগ থানায় দেওয়া হয়েছে। থানায় বিষয়টি সমাধান করা হবে।’
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here