সোনারগাঁওয়ে সেনা সদস্য পরিচয়ে প্রতারণা

0
265

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকার অনন্ত গার্মেন্টের সিকিউরিটি গার্ড মনির হোসেন ওরফে জুয়েল সেনাবাহিনীর গোয়েন্দা শাখা (ডিজিএফআই) কর্মকর্তা পরিচয়ে এক তরুণীর সঙ্গে প্রতারনা করে অবৈধভাবে গর্ভপাত করেছে বলে অভিযোগ উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে একাধিকবার শারিরিক সম্পর্ক গড়ে তার গর্ভপাত ঘটায়। এ ঘটনায় মনির হোসেন ওরফে জুয়েল নামের ওই যুবককে গত শনিবার রাতে গ্রেফতার করে র‌্যাব-১১ একটি দল। গতকাল রোববার দুপুরে র‌্যাব-১১ সোনারগাঁও থানায় হস্তান্তর করে। এ ঘটনায় ওই তরুণীর বাবা সাহেব আলী হাওলাদার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।
সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহার থেকে জানা যায়, রবিশালের বাকেরগঞ্জ থানার দুধল মৌ গ্রামের সাহেব আলী হাওলাদারের মেয়ে সাথী আক্তারের সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার পদ্মবিলা গ্রামের খনদকার আলমগীরের ছেলে মনির হোসেন ওরফে জুয়েলের সঙ্গে ফেইসবুকে পরিচয় হয়। পরিচয়ের পর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মনির হোসেন সাথী আক্তারকে বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কাঁচপুর নয়াবাড়ি খাসপাড়া ভাড়া বাসায় এনে শারিরিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে সাথী আক্তার গর্ভবতী হয়ে পড়লে মনির হোসেনকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। মনির হোসেন ওরফে জুয়েল সাথী আক্তারকে সেনাবাহিনীর গোয়েন্দা শাখা (ডিজিএফআই) কর্মকর্তা তার বিয়ের বয়স হয়নি বলে জানায়। এক পর্যায়ে মনির হোসেন সাথী আক্তারকে একটি ক্লিনিকে নিয়ে অবৈধভাবে গর্ভপাত করালে সাথী আক্তার অসুস্থ্ হয়ে পড়ে। এ বিষয়টি সাথীর পরিবারের জানাজানি হলে মনির হোসেনকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে মনির হোসেন কাঁচপুর থেকে বাসা পরিবর্তন করে সানারপাড় এলাকায় নতুন বাসা নিয়ে বসবাস শুরু করে। এ ঘটনার পর সাথীর বাবা সাহেব আলী হাওলাদার র‌্যাব-১১ অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর র‌্যাব-১১ একটি দল শনিবার রাতে সানারপাড় এলাকা থেকে মনির হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর গতকাল রোববার দুপুরে সোনারগাঁও থানায় মনির হোসেনকে হস্তান্তর করে। এ ঘটনায় সাথীর বাবা সাহেব আলী হাওলাদার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।
র‌্যাব-১১ ডিএডি আব্দুল আজিজ জানান, মনির হোসেনের একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সে বিভিন্ন মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরক সম্পর্ক গড়ে তুলতো। সে বিবাহিত। তার মোবাইল ফোনের মাধ্যমে কয়েকজনের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি নিশ্চিত হয়েছি।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ডিজিএফআই কর্মকর্তা পরিচয়ে এক তরুণীর সঙ্গে প্রতারনার অভিযোগে অনন্ত গার্মেন্টের এক সিকিউরিটি গার্ডকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। গ্রেফতারকৃতের বিরুদ্ধে সাথীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here