ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার : মেয়ের হাতে মা নিহত

0
239

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার তালায় স্থানে দুটি হত্যাকান্ডে ঘটনা ঘটেছে। উপজেলার ঝড়গাছা এলাকায় বাড়ির পাশের ডোবা থেকে গোপাল ঘোষ (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছ পুলিশ। সে ঐ এলাকার নাটু ঘোষের ছেলে। সোমবার বিকেলে বাড়ির পাশের একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পাটকেলঘাটা থানা পুলিশ সেখান থেকে তার লাশ উদ্ধার করে গতকাল ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাটা সার্কেল) অপু সরোয়ার বলেন,লাশের ময়না তদন্ত না হওয়া পর্যন্ত বিস্তারিত বলা যাচ্ছেনা।
নিহতের স্বজনরা জানায়,গোপাল ঘোষের মাছ মারার নেশা ছিল। রোববার রাতের যেকোন সময় সে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে পরদিন সোমবার বিকেলে বাড়ির পাশে বিলের মধ্যে ডোবায় তার লাশ ভেসে থাকতে দেখা যায়। স্থানীয়রা জানায়,তার মুখ ও নাক দিয়ে রক্ত বের হচ্ছিল।
এছাড়া কপালে আঘাতের চিহৃ রয়েছে। এলাকাবাসী আরো জানায়,বাড়ির কিছু দুরে তার একটি জুতা ও ডোবার পাশে ব্যবহৃত টর্চ লাইট পড়ে থাকতে দেখা যায়। তাকে শ্বাসরোধ করে হত্যার পর ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পাটকেলঘাটা থানার (ওসি) তদন্ত শরিফুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মেয়ের হাতে মা খুন!ময়না তদন্ত সম্পন্ন : তালার পাটকেলঘাটায় মমতাজ বেগম নামের এক মহিলার রহস্যজনক নিহত হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার দক্ষিণ নগর ঘাটা গ্রামে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়,দঃ নগর ঘাটার মৃত সবুর সরদারের স্ত্রী মমতাজ বেগম(৫০) এর সাথে ঐ দিন বেলা ১১ টার দিকে তার মেয়ে টুম্পা খাতুন(২৫) এর বাক-বিতন্ডা হয়। এতে তিনি অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমত সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে বিকেলের দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।
সন্ধ্যা ৭ টার দিকে মমতাজ বেগমের লাশ নিজ বাড়িতে নিলে খবর পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশ সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। প্রতিবেশী একাধিক সূত্র জানায়,সকালে মা-মেয়ের মধ্যে কাটা-কাটির এক পর্যায়ে মেয়ে টুম্পা খাতুন উত্তেজিত হয়ে লোহার রড বা শক্ত কিছু দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। এতে প্রচুর রক্ত ক্ষরণ হলে আশংকাজনক অবস্থায় খুলনা নেয়ার পথে তার মৃত্যু হয়।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here