ডিজিটাল সেন্টারের পরিচালকদের রাজস্বখাতে নেওয়ার দাবিতে মানববন্ধন

0
1055

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ জেলা ডিজিটাল সেন্টারের পরিচালকদের (উদ্যোক্তা) আয়োজনে আলোচনা সভা ও প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় সভায় বক্তরা বলেন, তাদের কোন বেতন ভাতা না থাকলেও তারা ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কাজে সহযোগীতা করে আসছে। যার জন্য তাদেরকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম(এমআইএস) ট্রেনিং প্রদান করা হয়েছে। তারা বিনা পারিপ্রমিকে বিশ্বের সবচেয়ে বড় জাতীয় তথ্য বাতায়ন (ন্যাশনাল ওয়েব প্রোর্টাল) তৈরি করেন। বর্তমান সরকারের প্রচেষ্টায় তথ্য প্রযুক্তির উৎকর্ষতা লাভ করায় যেকোন দোকানে বসেই ডিজিটাল সেবা পাওয়া যায়। ফলে ১১ হাজার পরিবার পথে বসতে চলেছে। তারা আরো বলেন, ইউনিয়ন পরিষদে নতুন জনবল নিয়োগের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয় ইতিমধ্যে নিয়োগ প্রক্রিয়া শুরু করলেও তাদের নিয়োগের বিষয়ে কোন সিদ্ধান্ত না নেওয়ায় তারা দীর্ঘদিন যাবৎ ডিজিটাল সেন্টার জাতীয়করণ করে পরিচালকদের রাজস্বখাতে নেওয়ার দাবিতে দীর্ঘদিন যাবৎ আন্দোলন সংগ্রাম করে আসছে।
আলোচনা সভায় মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ডিজিটাল সেন্টার ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম চৌধুরী,কোষাধক্ষ মোঃ কামরুজ্জামান সুমন, দপ্তর সম্পাদক মোঃ রুহুল আমীন, মোঃ মোবারক, মোঃ নুরুল ইসলাম, মোঃ আঃ বারী প্রমুখ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here