শেরপুরের ভাতশালা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে অধ্যক্ষ মাও: সুরুজ্জামান প্রতিদ্বন্ধিতা করবেন

0
50
শেরপুরের ভাতশালা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে অধ্যক্ষ মাও: সুরুজ্জামান প্রতিদ্বন্ধিতা করবেন

শেরপুর থেকে আবু হানিফ : শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ভাতশালা ইউনিয়নের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম। নির্বাচনের আগে তিনি ভাতশালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থেকে পদত্যাগ করেন। ফলে এ শূন্য চেয়ারম্যান পদে পদত্যাগ গ্রহনের ৯০ দিনের মধ্যে উপনির্বাচন হওয়া বাধ্য বাধকতা রয়েছে। তাই উপনির্বাচনে অন্তত ৩ থেকে ৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার লক্ষে প্রচারনা শুরু করেছেন। এর মধ্যে ভাতশালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আতিউর রহমান মডেল আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও: সুরুজ্জামানও নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার জন্য প্রচারনা শুরু করেছেন। তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান। এ জন্য তিনি ইউনিয়নের তৃণমূলের নেতাকর্মীদের সমর্থন নিয়ে দলের মনোনয়ন পাওয়ার চেষ্টা করছেন। ভাতশালা ইউনিয়ন আওয়ামীলীগের অধিকাংশ নেতাকর্মীর প্রত্যাশা দল অধ্যক্ষ মাও: সুরুজ্জামানকেই মনোনয়ন দিবেন। কারণ তিনি জনগনের জন্য একজন নিবেদিতপ্রাণ নেতা। কর্মীদের সুখে দুখে তিনি পাশ্বে দাড়ান। তিনি সততার সাথে মানুষের সেবা করছেন। এজন্য এলাকার সর্বসাধরনও মাও: সুরুজ্জামানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

৩ নভেম্বর মাও: সুরুজ্জামানের বাড়ীতে দলের নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে এক মতবিনিময় সভা করেন। এসময় উপস্থিত তৃণমূলের নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযুদ্ধা আতিউর রহমান আতিক সাহেবের নিকট অধ্যক্ষ মাও: সুরুজ্জামানকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রদানের জন্য আবেদন জানান। তারা আরো দাবী করেন, দলের নেতাকর্মীদের অভিমত ও জনমত যাছাই করে যেন দলীয় মনোনয়ন দেয়া হয়।

এসময় মাও: সুরুজ্জামান বলেন, আপনারা সমর্থন দিলে আমি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবো। তিনি আরো বলেন, মাননীয় হুইপ আমাকে খুব আদর করেন। আপনাদেরকেও ভালবাসেন। তিনি অবশ্যই আমাকে দলীয় মনোনয়ন দিবেন বলে আমি বিশ্বাস করি এ ইউনিয়নের দলীয় মনোনয়নের জন্য জোর চেষ্টা করছেন মহিলা আওয়ামীলীগের নেত্রী নাজমুননাহার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here