শাহজাদপুরে ৪শো পরিবারকে ত্রাণ সহযোগিতা করলেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী

0
181
শাহজাদপুরে ৪শো পরিবারকে ত্রাণ সহযোগিতা করলেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরের পোতাজিয়া ইউনিয়নের ৪শত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী ব‍্যাপারী। আজ মঙ্গলবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এই ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়।

উল্লেখ্য বিশ্বব‍্যাপী করোনা মহামারির কারণে গত ২৫ মার্চ থেকে বাংলাদেশ সরকার সাধারণ ছুটি ঘোষণা করে। এবং দেশব‍্যাপী অঘোষিত লকডাউন শুরু হয়। সেই থেকে লাখ লাখ মানুষ কর্মহীন হয়ে পরেছে। আর এ কারণে মধ‍্যবিত্ব ও দরিদ্র পরিবারগুলো মহা কষ্টে জীবন যাপন করছিল।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মহামারি প্রতিরোধে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিশেষ বরাদ্দে ত্রাণ সহযোগীতা প্রদান করছেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার অষ্টম ধাপে পোতাজিয়া ইউনিয়নের ৪শো দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ডিজিটাল মেশিনের মাধ্যমে ওজন করে ১০ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি লবন ও শিশুখাদ‍্য বিতরণ করা হয়।

দুই জন ট‍্যাগ অফিসারের উপস্থিতিতে এই ত্রাণ বিতরণ কার্যক্রম সুষ্ঠু ভাবে পরিচালিত হয়। ট‍্যাগ অফিসাররা হলেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন ও সহকারী শিক্ষা অফিসার মোঃ আতিকুর রহমান।

পোতাজিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী ব‍্যাপারী জানান, আমার ইউনিয়ন জনসংখ্যার দিক থেকে অন‍্যতম। বরাদ্দকৃত ত্রাণের চেয়ে দুস্থ পরিবারের সংখ্যা বেশি হওয়ার কারণে ত্রাণ বিতরণে বেশ বেগ পেতে হয়। তাই উপজেলা প্রশাসনের কাছে দাবি যেনো ত্রাণের বরাদ্দ বৃদ্ধি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here