করোনাভাইরাস বিষয়ে সচেতনতামুলক প্রচারনা সৈয়দপুর থানা পুলিশের

0
90
করোনাভাইরাস বিষয়ে সচেতনতামুলক প্রচারনা সৈয়দপুর থানা পুলিশের
করোনাভাইরাস সম্পর্কে সচেতনতামুলক প্রচারণা শুরু করেছে সৈয়দপুর থানা পুলিশ। রবিবার সৈয়দপুর বাসটার্মিনালে হ্যান্ডমাইকে জনতার উদ্দেশ্যে বক্তব্য বলেন থানার অফিসার ইনচার্জ মো.আবুল হাসনাত খান। ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ  করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে প্রয়োজনীয় পরামর্শ দিয়ে সচেতনতামুলক প্রচারণা শুরু করেছে সৈয়দপুর থানা পুলিশ। করোনা ভাইরাস সম্পর্কে স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে নির্দেশনা পেয়ে মাইক হাতে প্রচারণায় নামে পুলিশ।

এরআগে আওয়ামীলীগ, সৈয়দপুর পৌরসভা বেসরকারি সংস্থা এসকেএস, সৈয়দপুরের সামাজিক সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর, পুবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবসহ বিভিন্ন সংগঠন জনগনকে সচেতন করতে বিভিন্ন প্রচারণা শুরু করে। গতকাল রবিবার সকালে করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সচেতনতা মুলক মাইক প্রচার চালায় থানা পুলিশ। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান হ্যান্ড মাইক নিয়ে সৈয়দপুর শহরের বিভিন্ন পয়েন্টে জনসচেতনতা মুলক প্রচারণা চালান। শহরের পোস্ট অফিস মোড়, বঙ্গবন্ধু চত্বর, সৈয়দপুর বাসটার্মিনাল সহ গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে করোনাভাইরাসের বিষয়ে বক্তব্য বলেন।

এসময় আতংকিত না হয়ে সকলকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য সংস্থাগুলোর পরামর্শ মেনে চলার আহবান জানান। তিনি জনতার উদ্দেশ্যে বলেন সৈয়দপুরে কোন প্রবাসী যদি হোম কোয়ারেন্টাইনে না থাকে তাহলে তাদের বিষয়ে প্রশাসনকে তাৎক্ষণিক জানানোর জন্য অনুরোধ করেন। করোনাভাইরাস সম্পর্কে পুলিশের হ্যান্ড মাইকে প্রচারণাকালে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার পরিদর্শক মো.আতাউর রহমানসহ গণমাধ্যম কর্মীরা।

এদিকে করোনাভাইরাস সম্পর্কে সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়ে প্রচারনা চালাচ্ছে সৈয়দপুরের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ সামাজিক সালস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো। তারা প্রচারনায় লিফলেট বিতরণের পাশাপাশি জীবাণুনাশক সাবান,হ্যান্ড সেনিটাইজার, মাস্ক বিতরণ বিতরণ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here