অন্তঃসত্ত্বা তরুণীকে মেরে ট্যাংকিতে রাখা সেই মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

0
304

খবর ৭১:কুমিল্লার লাকসামে চাঞ্চল্যকর শারমিন আক্তার রিয়া হত্যা মামলার মূলহোতাকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর হাজারীবাগ থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে লাকসাম থানা পুলিশ বৃহস্পতিবার রাতে মাদ্রাসাশিক্ষক জহিরকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত বছরের ১৭ সেপ্টেম্বর লাকসাম উপজেলার বাকই ইউপির কোঁয়ার গ্রামের রুস্তুম আলীর মেয়ে শারমিন আক্তার রিয়াকে (১৬) শ্বাসরুদ্ধ করে হত্যার পর পার্শ্ববর্তী একটি মাদ্রাসার সেফটিক ট্যাংকির ভেতর ফেলে দের জহির।

ওই ঘটনার তিন দিন পর গত ২০ সেপ্টেম্বর মাদ্রাসার সেফটিক ট্যাংকি থেকে বস্তাবন্দি অবস্থায় রিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত রিপোর্টে আসে রিয়া ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ওই ঘটনায় রিয়ার বাবা অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলার সূত্র ধরে গত ২৭ ফেব্রুয়ারি কোঁয়ার গ্রামের মমতাজ মিয়ার ছেলে মনির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ঢাকা হাজারীবাগ এলাকা থেকে হত্যাকাণ্ডের মূলহোতা মাদ্রাসাশিক্ষক জহিরকে গ্রেফতার করা হয়। জহিরের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামে।

রিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, রিয়া অবিবাহিত ছিল। বাড়ির পার্শ্ববর্তী একটি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক জহিরের (২০) সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রিয়াকে বিয়ের আশ্বাস দিয়ে জহির রিয়ার সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। এতে রিয়া অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here