শায়েস্তাগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির ও ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

0
371

হবিগঞ্জ প্রতিনিধি \ শায়েস্তাগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসার উদ্বোধন করা হয়েছে। রোববার (০৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলার জহুরচান বিবি মহিলা কলেজে এই চক্ষু শিবিরের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
কলেজের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, বিশিষ্ট মুরুব্বি শেখ মুজিবুর রহমান, চক্ষু রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ সাহেদুল হাসান, ডাঃ এমএ ওয়াহাব, কলেজের অধ্যক্ষ বিশ্চজিৎ পাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, আরটিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, কলেজ গভর্নিং বডির সদস্য মোঃ ইদ্রিছ মিয়া, পৌর কাউন্সিলর খাইরুল আলম, সাংবাদিক কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার।
হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতালের সহযোগিতায় শায়েস্তাগঞ্জের ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ প্রদান করা হবে এই শিবিরে। বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ সাহেদুল ইসলামসহ ৫ জন চিকিৎসক সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রোগী দেখছেন। ৬০ জনকে বিনামূল্যে ছানি অপারেশন করা হবে ৩৫০ জন ঔষধ সহ বিনামুল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।
পরে জহুর চান বিবি মহিলা কলেজে নতুন ভবন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here