ঈশ্বরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে নিহত ৪, আহত ৪৪

0
389

ফারুক ইফতেখার সুমন,
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি-
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে চারজন নিহত ও কমপক্ষে ৪৪জন আহত হয়েছে। আহতদের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে ঈশ্বরগঞ্জ পৌরশহরের ভূইয়া ফিলিং স্টেশনের কাছে চরহোসেনপুর নামক স্থানে ওই দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে ঈশ্বরগঞ্জ পৌরশহরের ভূইয়া ফিলিং স্টেশনের কাছে ভৈরবগামী শ্যামল ছায়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস এক সাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে বাসটি রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১ নারী সহ ৪ জন নিহত ও কমপক্ষে ৪৪ জন আহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যৃ হয়। আহতদের মধ্যে ১৫ জনকে মারাত্নক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরো একজনের মৃত্যু হয়।
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার, মাহফুজুর রহমান চারজনের মৃত্যুও খবর নিশ্চিত করেছেন। এরমধ্যে দুইজন নারী ও দুইজন পুরুষ।
পুলিশ উপপরিদর্শক (এসআই) মো. সাফায়াত হোসেন স্থানীয় লোকজনের ভাষ্য উদ্ধৃত করে বলেন, সাইকেল আরোহী রতন মিয়াকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি কয়েকটি পাক খেয়ে পুকুরে গিয়ে পড়ে।
ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোঁজ নিয়ে জানা যায়, সেখানে ২২ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সাতজন যাত্রীকে ভর্তি করা হয়েছে। সংকটাপন্ন অবস্থায় ১৫ জন যাত্রীকে ময়মনিসংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম খান বলেন, এ ঘটনায় থানা কোনো মামলা হয়নি।

খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here