সোনারগাঁওয়ে যাবত জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামীসহ গ্রেফতার দুই

0
426

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের যুবলীগ নেতা রিপন হত্যা মামলার যাবত জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামী মো. শহিদসহ দুইজনকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। রোববার সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে শহীদ ও রাতে মোগরাপাড়া এলাকা থেকে আবু হানিফকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আঃ হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় অভিযান চালিয়ে সোনারগাঁয়ের কান্দারগাঁও গ্রামের যুবলীগ নেতা রিপন হত্যা মামলার যাবত জীবন প্রাপ্ত পলাতক আসামী মো. শহিদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. শহিদ কান্দারগাঁও গ্রামের হারুন মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় হত্যা,চাঁদাবাজিসহ ৯টি মামলা রয়েছে।
২০১২ সালে কান্দারগাঁও এলাকায় একটি কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে যুবলীগ নেতা রিপনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় নিহতের বাবা মুক্তিযোদ্ধা মোজাফফর আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মো. শহিদকে আদালত যাবত জীবন সাজা প্রদান করে। আদালতের রায়ের পর থেকেই দীর্ঘদিন ধরে পলাতক ছিল।
তিনি আরো জানান, যাবত জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. শহিদকে গ্রেফতারের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।
অপর দিকে, মোগরাপাড়া চৌরাস্তা এলাকার বাড়ি মজলিস গ্রাম থেকে গত রোববার রাতে পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যাবসায়ী আবু হানিফ প্রকাশ ওরফে বিশালকে গ্রেফতার করে করা হয়। তার বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here