সিরিজে সমতা আনল লঙ্কানরা

0
36

সিরিজের জয়ের মিশনে আগে ব্যাট করতে নেমে প্রথম কাজটা যা করার তাওহীদ হৃদয় আর সৌম্য সরকার করে দিয়েছেন। লঙ্কানদের ২৮৭ রানের লক্ষ্য দিয়ে বাংলাদেশ বোলাররাও উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন।

৩ উইকেট হারানোয় কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণের স্বপ্ন দেখা শুরু করেছিল টাইগার ক্রিকেটভক্তরা।
লঙ্কানদের চতুর্থ উইকেট জুটিতে পাথুম নিশাঙ্কা ও চারিথ আসালাঙ্কা মিলে গড়লেন টাইগারদের বিপক্ষে সর্বোচ্চ ১৮৫ রানের জুটি। আর তাতেই স্বপ্নচ্ছেদ টাইগারদের। শেষদিকে কিছুটা উত্তেজনা ছড়ালেও লঙ্কানরা ম্যাচ জিতেছে ৩ উইকেটে।

এর আগে হৃদয়ের ৫ ছক্কার হার না মানা ৯৬ রানের ইনিংসে ভর করেই সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৭ উইকেটে ২৮৬ রানের চ্যালেঞ্জিং পুঁজি পেয়ে গেছে বাংলাদেশ।

বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ওয়ানডের মতোই টস হেরেছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। শ্রীলঙ্কার অধিনায়ক কুশল মেন্ডিস প্রথমে টাইগারদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন।

বাংলাদেশ একাদশ:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ ও তানজিম হাসান সাকিব।

শ্রীলঙ্কা একাদশ:

আভিস্কা ফার্নান্দো, পাথুম নিশাঙ্কা, কুশাল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা (সহ-অধিনায়ক), জানিত লিয়ানাগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহেশ থিকশানা, দিলশান মাদুশঙ্কা, প্রমোদ মাদুশান ও লাহিরু কুমারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here