ডুমুরিয়ায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ৪

0
33

খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলার খর্ণিয়া ইউনিয়নের আঙ্গারদোহা গ্রামে ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের এই সংঘর্ষ হয়।

নিহতরা হলেন- আঙ্গারদোহা গ্রামের হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল, জিয়েলতলা গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে ইজিবাইকচালক বিশ্বজিৎ বিশ্বাস, বিল পাবলা গ্রামের অনি বিশ্বাসের স্ত্রী নিপা ঢালী এবং অজ্ঞাত এক তরুণী। এছাড়া ওই ঘটনায় আহত তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত এবং আহতরা সবাই ইজিবাইকের যাত্রী।

ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা জানান, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদোহা এলাকায় সাতক্ষীরা অভিমুখী ট্রাকের সঙ্গে খুলনা অভিমুখী ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। তবে চালক ও হেল্পার পালিয়ে গেছে।

স্থানীয় লোকজন জানান, দুর্ঘটনার পর খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস সদস্যদের চেষ্টায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here