তালায় মলম পার্টির কবলে অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীর পরিবার

0
79

তালা ( সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালা উপজেলায় নুর আলী বিশ্বাসের (৬৮) নামে অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী বসতবাড়িতে মলমপর্টি কবলে পড়েছে।

ওই সময় তারা বাড়িতে থাকা ১০ ভরি স্বর্ণালঙ্কার সহ নগদ ১লক্ষ৪০ হাজার টাকা নিয়ে গেছে বলে অভিযোগ তাদের। শনিবার(১৬সেপ্টেম্বর) দিবাগত রাতে তালা উপজেলার মাগুরা ইউনিয়নের বালিয়াদহ গ্রামে ঘটনাটি ঘটে। নুর আলী একই এলাকার মৃত:অহিদ আলী বিশ্বাসের ছেলে ও তালা উপজেলা স্বাস্থ্যকমপ্লেসের সাবেক স্টোর কিপার হিসাবে তিনি কর্মরত ছিলন। বর্তমানে নুর আলী বিশ্বাস খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে । এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ভুক্তভোগীর ভাই আনার বিশ্বাস জানান, শনিবার রাতে ভাই ও তার স্ত্রী নুরজাহান বেগম বাড়িতে ছিলেন। সন্ধ্যায় তাদের রান্না করা গরুর মাংস দুর্বৃত্তরা কৌশলে রান্না করা খাবারে চেতনানাশক মিশিয়ে

দেয়। পরে খাবার খেয়ে নুর আলী বিশ্বাস এবং তার স্ত্রী নুরজাহান বেগম অচেতন হয়ে পড়ে। পরে রাতের কোন একসময়ে দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে থেকে ১০ ভরি স্বর্ণালঙ্কার সহ নগদ ১ লক্ষ৪০হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। ভোর রাতে ভাবির জ্ঞান ফিরে শোবার ঘরে আসবাবপত্র এলোমেলো আমি সহ প্রতিবেশীদের ডাকে। পরবর্তীতে তার ভাইকে উদ্ধারকরে প্রথম তালা হাসপাতাল পরে তাকে খুলনা মেডিকেলে হস্তান্তর করা হয়।বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন জানান , খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। বর্তমানে তার এলাকায় চোর ও মাদক সেবীদের উপদ্রপ বেড়ে গিয়েছে। এঘটনায় জড়িত দের আইনের আওয়তায় এনে শাস্তির দাবীতে প্রশাসনের সুদৃৃষ্টি কামনা করেন তিনি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here