নড়াইলে ভাঙ্গারি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে হত্যা: জাকির হোসেন গ্রেফতার

0
87

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:নড়াইলে ভাঙ্গারি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে লিটন হোসেন হত্যার অভিযোগে মো. জাকির হোসেন মোল্যা (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে শুক্রবার তাকে আদালতে পাঠানো হলে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।
গ্রেফতার জাকির হোসেন লোহাগড়া উপজেলার রামপুর গ্রামের মো. আলাউদ্দিন মোল্যার ছেলে।
লিটন হোসেন সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার নিজদেবপুর গ্রামের মুজিবর রহমান ঢালীর ছেলে।
পুলিশ জানায়, ঘটনার দিন আসামি জাকির হোসেন মোল্যা ও লিটন হোসেনের মধ্যে ভাঙ্গারি বিক্রির ৭শ থকে ১ হাজার টাকা ভাগাভাগি নিয়ে মনোমালিন্য হয়। এর জেরে লোহাগড়া পৌরসভাধীন একটি ভবনের নিচে নবগঙ্গা নদীর দক্ষিণপাড়ে তাদের দুজনের মাঝে বাকবিতণ্ডার একপর্যায়ে মো. জাকির হোসেন মোল্যা লিটনের মাথায় ইট দিয়ে আঘাত করে এবং চাকু দিয়ে পেটে আঘাত করলে লিটন হোসেন মৃত্যু হয়। পরে তাকে সেখানে রেখে চলে যায় জাকির। পরে ২ সেপ্টেম্বর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার করে।
পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে পুলিশ ভিকটিমের পরিবারকে খবর দিলে তার পিতা-মাতা এসে সন্তানের পরিচয় শনাক্ত করে এবং লোহাগড়া থানায় এজাহার দায়ের করলে একটি হত্যা মামলার হয়।
ওসি মো. নাসির উদ্দিন বলেন, শুক্রবার আসামি মো: জাকির হোসেন মোল্যাকে আদালতে প্রেরণ করলে আসামি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। তার নামে লোহাগড়া থানায় পূর্বে একটি মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here