টঙ্গীতে চলন্ত ট্রেনে পাথর ছুড়ে হামলা-ছিনতাই, আটক ৯

0
78

গাজীপুরের টঙ্গী রেলওয়ে স্টেশনের আউটার সিগনালে চলন্ত ট্রেনে পাথর ছুড়ে হামলা চালিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীরা ট্রেন যাত্রীদের কয়েকটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত ১০টার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশনের আউটার সিগনালে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও ট্রেনের যাত্রীরা জানান, চট্টগ্রাম থেকে কর্ণফুলী কমিউটার ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। এক পর্যায়ে ট্রেনটি টঙ্গী স্টেশনের আউটার সিগনালে পৌঁছালে গতি কমিয়ে দেয়। এ সময় ছিনতাইকারীরা বাইরে থেকে ট্রেনের ভেতর পাথর ছুড়তে থাকে। পরে ট্রেনের যাত্রীরা আতঙ্কিত হয়ে বিভিন্ন দিকে ছোটাছুটি করেন এবং ট্রেনের মধ্যে শুয়ে পড়েন। ওই সময় কয়েকজন আহত হন। পরে ছিনতাইকারীরা ট্রেনের ভেতর থেকে যাত্রীদের কয়েকটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ছোটন শর্মা জানান, যাত্রীদের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু পুলিশ পৌঁছার আগেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে রেলওয়ে ও থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে টঙ্গীর বিভিন্ন এলাকা থেকে ছিনতাইকারী চক্রের নয় জনকে আটক করেছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here