বিশ্বের পঞ্চম বৃহৎ হীরা তামান্নার কাছে!

0
90

খবর৭১: তামান্না ভাটিয়া দক্ষিণী ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী। তিনি অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। উপহার হিসেবে পাওয়া তামান্নার বাঁ-হাতের আঙুলে শোভা পাচ্ছে বড় আকৃতির একটি হীরার আংটি, যা নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে। গুঞ্জন চলছে, এটি বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরা। খবর পিংকভিলা ও আনন্দবাজারের।

বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি— চুটিয়ে কাজ করছেন তামান্না। তিনি বর্তমানে চর্চায় রয়েছেন অভিনেতা বিজয় বর্মার সঙ্গে কাজ নিয়ে।

তাদের একসঙ্গে দেখা যায় সদ্য মুক্তি পাওয়া ছবি ‘লাস্ট স্টোরিজ-২’ ছবিতে। যে ছবিতে এত বছরের প্রতিজ্ঞা ভেঙে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন তামান্না।

তামান্নার সুবিশাল হীরার আংটি বিজয়ের দেওয়া নয়, বরং তা অভিনেত্রীকে দিয়েছেন অভিনেতা রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলা। যার বাজারমূল্য দুই কোটি টাকার ওপরে।

২০১৯ সালে তামান্নাকে এ উপহার দেওয়া হয়; যা বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরা হিসেবে নিশ্চিত করা হয়েছে।

উপাসনা তামান্নাকে এ উপহারটি দিয়েছিলেন ‘সে রা নরসিমা রেড্ডি’ সিনেমায় তার অবদানের জন্যে।

সিনেমাটি প্রযোজনা করেছিলেন রাম চরণ এবং এতে অভিনয় করেছিলেন চিরঞ্জীবী। এটি চিরঞ্জীবীর জন্য একটি স্বপ্নের প্রকল্প ছিল। রাম চরণ তার বাবার স্বপ্ন পূরণের জন্য একজন প্রযোজকের দায়িত্ব গ্রহণ করেছিলেন।

সিনেমাটিতে চিরঞ্জীবী, নয়নতারা, তামান্না, সুদীপ, জগপতি বাবু, বিজয় সেতুপতি, অমিতাভ বচ্চন এবং আনুশকা শেঠির মতো তারকা ছিলেন।

‘সে রা নরসিমা রেড্ডি’ সিনেমাটি ছিল ভারতীয় স্বাধীনতা সংগ্রামী উয়্যালাওয়াদা নরসিমহা রেড্ডির জীবনের একটি কাল্পনিক বিবরণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here