এবার জাহাঙ্গীরের বিরুদ্ধে দুদকে অভিযোগ

0
95

খবর৭১: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের মনোনয়ন বাতিলের পর এবার আয়কর রিটার্নে সম্পদ ও তথ্য গোপন করায় দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ দায়ের করা হয়েছে।

দুদকের সমন্বিত গাজীপুর জেলা কার্যালয়ে মঙ্গলবার এ অভিযোগটি দায়ের করেন গাজীপুর সিটি নির্বাচনের গণফ্রন্ট মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ও দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

অভিযোগে বলা হয়, মোহাম্মদ জাহাঙ্গীর আলম সম্পদ গোপন করেছেন। মোহাম্মদ জাহাঙ্গীর আলমের ছয়দানায় বাড়ির আধুনিক লিফট, ২ ডজন এসি, ফ্রিজ, টিভি, কম্পিউটার, ল্যাপটপসহ ইলেকট্রনিক সামগ্রী দেখিয়েছেন মাত্র ১ লাখ ৭৫ হাজার টাকা, টেবিল, চেয়ার, সোফাসহ আসবাবপত্র দেখিয়েছে মাত্র ১ লাখ ৫০ হাজার টাকা। এতে তিনি ৫ কোটি টাকার গড়মিল করেছেন। এছাড়াও ব্যবসার ট্রেড লাইসেন্স, অন্যান্য লাইসেন্স, অফিস, কর্মীর ক্ষেত্রে আয়-ব্যয়ের গড়মিল রয়েছে।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত গাজীপুর জেলা কার্যালয়ে উপ-পরিচালক মোজাহার আলী সরদার জানান, জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে একটি লিখিত প্রাইমারি অভিযোগ পাওয়া গেছে। আমাদের এখানে বাছাই কমিটি আছে তাদের বাছাইয়ের পর নাম্বারিংয়ে যদি তদন্তের যোগ্য হয় তাহলে সুপারিশ নিয়ে ঢাকায় অনুমোদনের জন্য পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here