আরাভ ইস্যুতে ডিবিকে সহযোগিতা করবেন হিরো আলম

0
131

খবর৭১: সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ধরতে গোয়েন্দা পুলিশকে তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন সময়ের আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম।

ঢাকা মহানর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় থেকে বের হয়ে শনিবার বিকাল ৫টার দিকে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এর আগে বেলা আড়াইটার দিকে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে ডিবির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করতে যান হিরো আলম।

ডিবি কার্যালয়ে প্রায় আড়াই ঘণ্টা অবস্থানের পর বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন হিরো আলম। এ সময় দুবাইয়ে পলাতক পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খানের বিষয়ে জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে তিনি বলেন, আমি আইনকে শ্রদ্ধা করি। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করব।

হিরো আলম বলেন, আরাভের বিষয়টি যেহেতু তারা (ডিবি) তদন্ত করছে, সেহেতু যে কোনো প্রয়োজনীয় তথ্য লাগলে তাদেরকে দেব আমি। আজও (শনিবার) বিষয়টি নিয়ে কথাবার্তা হয়েছে।

তিনি বলেন, আরাভ যে পুলিশ হত্যা মামলার আসামি, এ বিষয়ে ডিবি থেকে আগে কিছু জানানো হয়নি। আমি আরাভের দাওয়াতেই দুবাই গিয়েছিলাম। তদন্তের স্বার্থে আরাভের বিষয়ে কিছু জানতে চাইলে আমি সহযোগিতা করব। তারা (ডিবি) আমাকে ডাকলে আমি আসব। সে (আরাভ) যদি আসামি হয়ে থাকে, তাহলে তাকে ধরতে সহযোগিতা করা আমার নাগরিক দায়িত্ব। তাই তদন্তের প্রয়োজনে ডাকলে আমি আসব।

এদিন চলচ্চিত্রের কয়েকজনের নামে অভিযোগও করেছেন বলে জানিয়েছেন আলোচিত এই ইউটিউবার। হিরো আলম বলেন, ডিবিতে আমাকে ডাকা হয়নি। আপনারা দেখছেন, আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরনের কথা বলছে চলচ্চিত্রের কিছু লোকজন। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরনের কথা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি।

নির্দিষ্ট কারও বিরুদ্ধে অভিযোগ করেছেন কিনা- এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেছেন, তাদের নাম আছে। তবে তিনি কারও নাম উল্লেখ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here